parbattanews

করোনা: মৃত ব্যক্তির দাফন ও সৎকারে নিয়োজিতদের পিপিই বিতরণ

খাগড়াছড়ি স্থানীয় সরকার পরিষদের সাবেক সদস্য অরুণ চন্দ্র সিংহ’র পক্ষ থেকে করোনায় মৃত্যুবরণকারীদের দাফন ও সৎকারের কাজে রামগড়ে নিয়োজিত বিভিন্ন সম্প্রদায়ের কমিটির নেতৃবৃন্দের মাঝে পিপিই বিতরণ করা হয়েছে। বুধবার (৮ জুলাই) রামগড় প্রেসক্লাবের আয়োজনে এ পিপিই বিতরণ করা হয়।

মুসলিম সম্প্রদায়ের জন্য ‘শেষ বিদায়ের বন্ধু রামগড় শাখার প্রধান সমন্বয়ক ও রামগড় কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা আক্তার হোসাইন জিহাদী ও মাওলানা মো. ইউছুপ , সনাতন সম্প্রদায়ের পক্ষে রামগড় দক্ষিণেশ্বরী কালীবাড়ি পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক প্রমোদ বিহারী নাথ ও রামগড়স্থ স্বামী বিবেকানন্দ অনাথালয়ের তত্ত্বাবধায়ক চন্দন চক্রবর্তী, বৌদ্ধ সম্প্রদায়ের পক্ষে নেপাল কান্তি বড়ুয়া এবং খৃস্টান সম্প্রদায়ের পক্ষে ফিলিপস হালদার পিপিই গ্রহণ করেন।

প্রেসক্লাবের সন্মেলন কক্ষে বুধবার সকাল ১১ টায অনুষ্ঠিত পিপিই বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য মংপ্রু চৌধুরী।

প্রধান অতিথি ছিলেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী ও বিশেষ অতিথি ছিলেন রামগড় পৌরসভার মেয়র মোহাম্মদ শাহ জাহান কাজী রিপন।

অন্যান্যদের মধ্যে পৌরসভার নারী কাউন্সিলর কনিকা বড়ুয়া, রামগড় থানার এসআই মো. মজিবুর রহমান, রামগড় দক্ষিণেশ্বরী কালীবাড়ি পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক সজীব সিংহ, সাংবাদিক শুভাশিস দাশ, ফয়েজ আহমেদ মিলন, মো. বাহার উদ্দিন, এমদাদ হোসেন, মো. শরীফ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রামগড় প্রেসক্লাবের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাংবাদিক মো. নিজাম উদ্দিন লাভলু।

Exit mobile version