রামুতে করোনা সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ 

fec-image

রামুতে ‘ডাকভাঙ্গা বাংলাদেশ’ শিক্ষা প্রকল্পের উদ্যোগে বৈশ্বিক মহামারী কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ অব্যাহত রয়েছে।

সোমবার (৩০ নভেম্বর) রামু উপজেলার দূর্গম পাহাড়ি জনপদ ডাকভাঙ্গা ও মৈষকুম গ্রামে বেসরকারি সেবামূলক সংস্থা ‘ডাকভাঙ্গা বাংলাদেশ’ এর উদ্যোগে এসব প্রচারণা চালানো হয়।

এসব এলাকার পাশাপাশি নাইক্ষ্যংছড়ি-রামু সড়কসহ জনগুরুত্বপূর্ণ স্থানে জনসাধারণকে মাস্ক ব্যবহারের উৎসাহিক করে প্রচারনা চালানো হয়। প্রচারণা চলাকালে জনসাধারণকে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

একই সময়ে এ শিক্ষা প্রকল্প পরিচালিত মৈষকুম ওসমান সরওয়ার প্রাথমিক বিদ্যালয় ও ডাকভাঙ্গা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক-শিক্ষার্থী এবং এলাকার জনসাধারণকে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা, জনসমাগম এড়িয়ে চলা, হ্যান্ড সানিটাইজার ও মাস্ক ব্যবহারের অনুরোধ জানিয়ে সচেতনতামূলক প্রচারণা এবং মাস্ক বিতরণ করা হয়।

সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণকালে ‘ডাকভাঙ্গা বাংলাদেশ’ এর কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ মাসুম বিল্লাহ খান, প্রজেক্ট কো-অর্ডিনেটর মো. জুয়েল তালুকদার, প্রশাসনিক কর্মকর্তা রোকনুজ্জামান খান, এসএমসি সহ-সভাপতি আবদু শুক্কুর এমইউপি, ডাকভাঙ্গা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সলিম উল্লাহ, মৈষকুম ওসমান সরওয়ার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম সহ বিদ্যালয় এসএমসি সদস্য, শিক্ষকবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ইপস্থিত ছিলেন।

জানা গেছে, কোভিড-১৯ করোনা পরিস্থিতির শুরু থেকেই ডাকভাঙ্গা বাংলাদেশ সচেতনতামূলক প্রচারণা, হ্যান্ড সানিটাইজার-মাস্ক বিতরণ সহ বিভিন্ন কর্মসূচি চালিয়ে আসছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − eight =

আরও পড়ুন