রামুতে ট্রাক-মিনি ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ৩

fec-image

রামুতে ট্রাক ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং তিনজন আহত হয়েছে। শুক্রবার (৯ এপ্রিল) রাত আটটায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের চা বাগান স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পথচারী মোহাম্মদ শরীফ (৫০) রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের লাঠি মৌলভীর টেক তিনঘরিয়া পাড়া এলাকার আবু শামার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম অভিমুখী মিনি ট্রাক পথচারী মো. শরীফকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারালে বিপরীতমুখী একটি মাল বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মিনি ট্রাকের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে পড়ে যান শরীফ। মুমূর্ষু অবস্থায় তাকে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনায় মিনি ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়।এ কারণে সামনের আসনে বসা চালকসহ তিনজন গাড়িতে আটকে পড়েন। খবর পেয়ে রামু ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এদের মধ্যে মিনি ট্রাক চালক ইসমাইল ও গাড়ির সহকারি (হেল্পার) অজ্ঞাত কে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়।
এ ঘটনায় আহত মিনি ট্রাক এর অপর যাত্রী আবদুর রহিমকে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

জানা গেছে, দুর্ঘটনা কবলিত মিনি ট্রাকের চালকসহ আহত তিনজনই কক্সবাজারের চকরিয়া উপজেলা খুটাখালী এলাকার বাসিন্দা।

ফায়ার সার্ভিস ছাড়াও রামু থানা পুলিশ, তুলাতুলি হাইওয়ে পুলিশ দুর্ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে যান কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতি এসএম সাদ্দাম হোসেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − four =

আরও পড়ুন