রামুতে দুই শিক্ষার্থী নিখোঁজ

fec-image

কক্সবাজার রামুতে সপ্তাহের ব্যবধানে দুই শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। নিখোঁজ দুই ছাত্রের একজন ফতেখাঁরকুল ইউনিয়নের মন্ডল পাড়া এলাকার ব্যবসায়ী মো. সেলিমের ছেলে মো. ইয়াছিন আরাফাত তুহিন (২০)। সে রাজারকুল আজিজুল উলুম মাদ্রাসার ছাত্র। অপরজন রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের অফিসেরচর এলাকার নুরুল হাকিম বাদলের ছেলে রফিকুল ইসলাম (১৩)। সে আলহাজ্ব ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

জানা যায়, ইয়াছিন আরাফাত তুহিন গত ১৮ সেপ্টেম্বর (রবিবার) সন্ধ্যায় বাসা থেকে বের হওয়ার পর আর বাসায় ফিরেনি। পারিবারিকভাবে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে রামু থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে। যার নং-১১১৭। এদিকে গত শনিবার সন্ধ্যায় রফিকুল ইসলাম বাবা-মায়ের সাথে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে সেও আর বাড়ি ফিরেনি। আত্মীয়স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি।

বর্তমানে ওই ২ শিক্ষার্থীর পরিবারের সদস্য ও স্বজনরা চরম উদ্বেগ-উৎকণ্ঠায় সময় পার করছে। রফিকুল ইসলামের সন্ধান পেলে মোবাইল নং ০১৮৭৯-৮৮৮৯৪১ এবং ইয়াছিন আরাফাত তুহিন এর সন্ধান পেলে মোবাইল নং ০১৬৪৫৯৬৩৭৪৯ এ যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন এ দুই শিক্ষার্থীর পরিবার।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিখোঁজ, রামু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + 1 =

আরও পড়ুন