রামুতে পাষণ্ড স্বামীর দায়ের কোপে স্ত্রী গুরুতর আহত

fec-image

রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড উত্তর থোয়াইংগা কাটা গ্রামে পাষণ্ড স্বামীর দায়ের কোপে স্ত্রী গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার (২৫ অক্টোবর) দুপুর ১টার সময় নিজ বসত বাড়িতে।

আহত স্ত্রীর নাম হাজেরা খাতুন (৪৫) পাষণ্ড স্বামীর নাম নুর হোসেন (৫২) গর্জনিয়া ইউনিয়নের থোয়াইংগা কাটা গ্রামের বাসিন্দা মৃত আবদুল জব্বারের পুত্র।

আহত হাজেরা খাতুন জানান বিগত ৩০ বছর পুর্বে বিয়ে হয়। এভাবে প্রায় সময় স্বামীর লাঠি পেটা সহ্য করে আসছি। এখন ৭ সন্তানের জননী। মেয়ে বিবাহ দিয়েছি। তার পর ও স্বামীর অত্যাচার থামেনা।

আজ সামান্য বিষয় নিয়ে কথা-কাটাকাটি এক পর্যায়ে লাঠিপেটা করে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে ক্ষান্ত হননি। পরে দা দিয়ে মাথায় আঘাত করলে জ্ঞান হারিয়ে পেলে। আশ পাশের লোকজন তাকে উদ্বার করে বাইশারী বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়ে কিছুটা সুস্থ হয়।

আহত হাজেরা খাতুনের ভাই তমিম গোলাল জানান আহত বোনকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়েছে। বিষয়টি স্থানীয় মেম্বার আবদুল জব্বারকে জানানো হয়েছে বলে তিনি জানান।

ইউপি সদস্য আবদুল জব্বার জানান বিষয়টি তিনি শুনার পর ইউনিয়ন চেয়ারম্যানকে অবগত করেছেন।সুস্থ হবার পর আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে। স্বামী নুর হোসেন জানান তিনি নিজেও এতবড় ঘটনা ঘটে যাবে কল্পনা করেনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, বাইশারী, রামু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন