রামুতে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

fec-image

রামুতে জেলা পরিষদের সদস্য নুরুল হক কোম্পানীর উদ্যোগে ১০০ পরিবারে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৯ মে) সকালে সম্মানিত ইমাম-খতিব, মুয়াজ্জিন, ইবতেদায়ি ও নূরানী মাদ্রাসার শিক্ষক, সিএনজি (অটোরিক্সা) ও ইজিবাইক (টমটম) চালকসহ কর্মহীন-হতদরিদ্র পরিবারের সদস্যদের এসব উপহার সামগ্রী (চাউল ও অন্যান্য খাদ্য) বিতরণ করা হয়।

উপহার সামগ্রী প্রদানকালে জেলা পরিষদ সদস্য নুরুল হক কোম্পানী বলেন, করোনা পরিস্থিতিতে সরকার কর্মহীন, অসহায় মানুষের পাশে রয়েছে। এজন্য সরকারি সহায়তার অংশ হিসেবে প্রধানমন্ত্রী নগদ অর্থ এবং খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। দেশে এখন করোনা ভাইরাস আশংকাজনকভাবে ছড়িয়ে পড়ছে। এ মহামারী থেকে পরিত্রান পেতে হলে সবাইকে সচেতন হতে হবে এবং সরকারি সকল নির্দেশনা মেনে চলতে হবে। তিনি সবাইকে ঘরে থাকার অনুরোধ জানান।

উপহার সামগ্রী প্রদানকালে জেলা পরিষদের সদস্য নুরুল হক কোম্পানীর পিতা প্রবীন সমাজসেবক আলহাজ্ব জাফর আলম আমিন, স্থানীয় সমাজসেবক আমির হোছন সিকদার, জহুর আলম, মাস্টার ছলিম উল্লাহ, সাবেক ইউপি সদস্য আল মর্জিনা, যুবনেতা সালাহ উদ্দিন, নুরুল আমিন, এনএসআই প্রতিনিধি আবু হানিফ মো. রুবাইদ, সাংবাদিক সোয়েব সাঈদ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 1 =

আরও পড়ুন