রামুতে মাদক সেবনকারীদের আস্তানায় অভিযান, মদ উদ্ধার

fec-image

কক্সবাজার রামুর চাকমারকুল ইউনিয়নের বণিকপাড়া এলাকায় মাদক সেবনকারীদের আস্তানায় অভিযান চালিয়ে চোলাই মদ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৩ আগস্ট) বিকালে চাকমারকুল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য রাশেদুল হক রাসেলের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

অভিযানে ছোট-বড় বোতলে ভর্তি করে বিক্রির জন্য মজুদ করা ১০ লিটারের বেশী চোলাই মদ জব্দ করা হয়। অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়ী স্থানীয় শাইর মোহাম্মদের ছেলে হাসানসহ অন্যান্যরা পালিয়ে যায়। পরে রামু থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে মদ জব্দ করে।

ইউপি সদস্য রাশেদুল হক রাশেল জানান , দীর্ঘদিন এখানে একটি চিহ্নিত চক্র রমরমা মাদক ব্যবসা চালিয়ে আসছে। এ কারণে এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতিসহ স্থানীয়রা নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছিলো। এ নিয়ে এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে পরিষদের গ্রাম পুলিশ সদস্যদের সহযোগিতায় তিনি এ অভিযান চালান।

রামু থানার উপ-পরিদর্শক মো. মঞ্জু জানিয়েছেন, বোতল ভর্তি মদ জব্দ করা হয়েছে। মাদক ব্যবসা ও সেবনে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। পুলিশ প্রতিটি এলাকায় মাদক নির্মূলে কাজ করে যাচ্ছে। মাদকের বিরুদ্ধে সবাইকে এগিয়ে আসারও আহবান জানান তিনি।

উল্লেখ্য যে, সাম্প্রতিক সময়ে চাকমারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদারের নেতৃত্বে পুরো ইউনিয়নে মাদক বিরোধী কার্যক্রম সফলভাবে পরিচালিত হচ্ছে। এরই আওতায় কয়েকমাসে মাদকের আস্তানাগুলোতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য সহ একাধিক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + 8 =

আরও পড়ুন