parbattanews

রামুতে মা-ছেলেকে কুপিয়ে জখম

রামুতে মা-ছেলেকে কুপিয়ে আহত করেছে সংঘবদ্ধ চক্র। আহতরা বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন, রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের ২নং ওয়ার্ডের হাজারীকুল গ্রামের জিতেন্দ্র বড়ুয়ার স্ত্রী নিলু বড়ুয়া (৫০) ও ছেলে রুপায়ন বড়ুয়া (৩১)।

শুক্রবার (১২ আগস্ট) রাত ৯টায় হাজারীকুল রবি কুলিং কর্নারের সামনে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার, ১৪ আগস্ট রামু থানায় লিখিত এজাহার দিয়েছেন হামলার শিকার নিলু বড়ুয়া।

এজাহারে উল্লেখ করা হয়েছে, জীতেন্দ্র বড়ুয়ার ছেলে রুপায়ন বড়ুয়া বাড়ি ফেরার সময় একই এলাকার রবীন্দ্র বড়ুয়ার ছেলে তাতু বড়ুয়া, মৃত ধৈংগ্য বড়ুয়ার ছেলে রবীন্দ্র বড়ুয়া ও স্ত্রী বাসনা বড়ুয়ার নেতৃত্বে আরো কয়েকজন ভাড়াটে সন্ত্রাসী তার উপর হামলা চালায়। হামলাকারীরা দা দিয়ে রুপায়ন বড়ুয়ার মাথায় কোপ দেয় এবং শরীরের বিভিন্নস্থানে পিটিয়ে আহত করে। ছেলেকে মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে আসা রুপায়ন বড়ুয়ার মাতা নিলু বড়ুয়াকেও দা দিয়ে কুপিয়ে গুরতর জখম করে হামলাকারীরা।

এসময় হামলাকারীরা রুপায়নের কাছে থাকা নগদ টাকা, মুঠোফোন সহ সর্বস্ব ছিনিয়ে নেয়। স্থানীয়রা মূমুর্ষূঅবস্থায় রুপায়ন বড়ুয়া ও মা নিলু বড়ুয়াকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করান।

স্থানীয় ইউপি সদস্য ছালামত উল্লাহ জানান, তিনি স্থানীয়দের কাছে হামলার ঘটনাটি শুনেছেন। তবে এ নিয়ে তার কাছে কেউ কোন অভিযোগ করেনি। হামলার কারণ সম্পর্কেও তিনি কিছু জানেন না।

Exit mobile version