রামুতে রমজানে বাজার স্বাভাবিক রাখতে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

fec-image

রামুতে রমজান উপলক্ষে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য নিয়ন্ত্রণ ও ভেজাল রোধে বাজার মনিটরিংসহ সার্বিক আইনশৃঙ্খলা রক্ষা করতে অভিযান পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা মুস্তফা।

মঙ্গলবার (২১ মার্চ) সকাল সাড়ে এগারটায় রামু উপজেলার প্রাণকেন্দ্র চৌমুহনী স্টেশন ও ফকিরা বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে, মূল্যতালিকা প্রদর্শন না করায় এবং মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি করায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাত ব্যবসা প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়। দোকানগুলো হচ্ছে রামু ফকিরা বাজারের উত্তম চন্দের পাইকারি দোকান, শহিদ উল্লাহর পাইকারি দোকান, জায়েদ ট্রেডার্স, জসিম উদ্দিন ও মিথুন চক্রবর্তীর গ্যাসের দোকান এবং রামু চৌমুহনীর ইসলামিয়া স্টোর।

এ সময় রামু উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা মুস্তফা জানিয়েছেন, পবিত্র রমজান উপলক্ষে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে এবং দোকানে মূল্য তালিকা প্রদর্শনে তাগিদ দেওয়ার জন্য পরিচালিত এ অভিযানে ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। জেলা প্রশাসকের নির্দেশে আসন্ন রমজান উপলক্ষে সচেতনতামূলকভাবে আজকের অভিযান পরিচালিত হয়েছে। প্রশাসনের এ অভিযান চলমান থাকবে।

অভিযানে রামু উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মমতাজ উদ্দিন, ফকিরা বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, সাংবাদিক ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জরিমানা, প্রতিষ্ঠান, বাজার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন