রামুতে সরকারি কর্মকর্তার মোটরসাইকেল চুরি

fec-image

কক্সবাজারের রামুতে ২ দিনের ব্যবধানে আবারও মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (৬ নভেম্বর) বিকাল চারটায় রামু উপজেলা পরিষদ সংলগ্ন পেট্রোল পাম্পের সামনে এ চুরির ঘটনা ঘটে। চুরি হওয়া মোটরসাইকেলটির মালিক রামু উপজেলা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আলা উদ্দিন খান।

তিনি জানিয়েছেন-বিকালে তিনি গাড়ি রেখে পাশ্ববর্তী একটি লাইব্রেরিতে কেনাকাটা করতে যান। কেনাকাটা সেরে ওই স্থানে এসে দেখেন মোটরসাইকেলটি উধাও হয়ে গেছে। ওই স্থানে একটি দোকানের সিসি ক্যামেরায় দেখা গেছে তিনটার দিকে পাঞ্জাবী পরিহিত একজন যুবক গাড়ির তালা ভেঙ্গে মোটর সাইকেলটি চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে আলা উদ্দিন খান বাদী হয়ে শুক্রবার (৬ নভেম্বর) সন্ধ্যায় রামু থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

উল্লেখ্য এরআগে ৪ নভেম্বর রাতে রামুর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের খরুলিয়া ঘাটপাড়া এলাকায় মৃত আবু ছৈয়দের ছেলে মোহাম্মদ আবদুল্লাহর বাড়িতেও মোটর সাইকেল চুরির ঘটনা ঘটে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজমিরুজ্জামান জানিয়েছেন-মোটরসাইকেল চুরির সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশের প্রচেষ্টা চলছে।

তিনি বলেন, মোটরসাইকেল মালিকদেরও চুরি রোধে সচেতনতা অবলম্বন করতে হবে। এছাড়া চুরির ঘটনায় জড়িতদের ব্যাপারে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন