parbattanews

রামুতে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

Ramu Press Pic-1 copy

নিজস্ব প্রতিনিধি:

টেকনাফে পেশাগত দায়িত্ব পালন কালে পাঁচ টেলিভিশন সাংবাদিকের উপর ইয়াবা ব্যাবসায়ির বর্বর হামলার প্রতিবাদে রামুতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সাংবাদিকেরা। সোমবার সকালে রামু চৌমুহনিতে এ সমাবেশে আয়োজন করে রামু প্রেস ক্লাব। অনুষ্ঠানে কর্মরত সাংবাদিক, শিক্ষক, সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ সর্বস্থরের মানুষ অংশ নেয়।

সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিকরা জাতির দর্পণ, গণমতের প্রতিনিধি। সমাজের অসংগতির কথা তুলে আনতেই টেকনাফে যান হামলার শিকার এ পাঁচ সাংবাদিক। স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী টেকনাফের নাজির পাড়ার নুরুল হক ভূট্টো ও তার সন্ত্রাসী বাহিনীর সদস্য কতৃর্ক হামলার শিকার হন এ পাঁচ সাংবাদিক। এটি একটি ন্যাক্কার জনক ঘটনা। সমাবেশে এ ঘটনার তীব্র নিন্দা এবং জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানানো হয়।

এ ছাড়াও ইয়াবা ডন ভুট্টু ও তার বাহিনীর কোন সন্ত্রাসী গ্রেফতার না হওয়া এবং লুণ্ঠিত ল্যাপটপ, ক্যামেরা উদ্ধার না হওয়ায় পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করা হয়। অবিলম্বে সাংবাদিক হামলাকারীরা গ্রেফতার না হলে, আরো কঠোর আন্দোলনের কর্মসূচির হুশিয়ারি দেন সাংবাদিক নেতৃবৃন্দ।

Exit mobile version