রামুর বড়বিল কমিউনিটি ক্লিনিকে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি

fec-image

‘মুজিববর্ষের আহ্বান তিনটি করে গাছ লাগান’ এ প্রতিপাদ্যে প্রধানমন্ত্রী‘র আহ্বানে বঙ্গবন্ধু‘র জন্মশতবার্ষিকী উপলক্ষে রামুর ঈদগড় ইউনিয়নের বড়বিল কমিউনিটি ক্লিনিকের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

শনিবার (২৫ জুলাই ) বিকেলে বড়বিল কমিউনিটি ক্লিনিক প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন, ঈদগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমদ ভুট্টো।

এতে প্রধান অতিথি ছিলেন, রামু উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন, ঈদগড় রেঞ্জ কর্মকর্তা এনামুল হক।

অনুষ্ঠানে ক্লিনিকের কমিউনিটি গ্রুপের সভাপতি তছলিমা খানম, জমিদাতা আবুল কালাম, আমানুল হক, রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারি দীপঙ্কর বড়ুয়া ধীমান, রামু উপজেলা সিএইচসিপি এসোসিয়েশন সেক্রেটারি এসএম জাফর আলম‘সহ সিজি কমিটির সদস্য ও নিয়োগ প্রত্যাশী এমএইচভিবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা গেছে, বড়বিল কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি ও রামু উপজেলা সিএইচসিপি এসোসিয়েশন এর সভাপতি এসএম রেজাউল করিমের স্ব-উদ্যোগে এবং বন বিভাগের সহযোগিতায় বিভিন্ন প্রজাতির ফলজ ও ফুলের চারা রোপণ করা হয়। এরমধ্যে আমলকি, জলপাই, কাঠ বাদাম, চম্পা ফুল, হরিতকি, বহেরা, অর্জুন, নিম, বট উল্লেখযোগ্য।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু, বৃক্ষরোপণ, রামু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন