রামুর মাদক কারবারি মন্টু শর্মা ৫ হাজার ইয়াবা সহ র‌্যাবের হাতে আটক

fec-image

রামুর মাদক কারবারি মন্টু শর্মাকে ৫ হাজার ইয়াবা সহ আটক করেছে র‌্যাব। আটক মন্টু শমৃা (৫৫) রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মধ্যম মেরংলোয়া গ্রামের যুধিষ্ঠির শর্মার ছেলে। গত বুধবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে দশটায় রামুর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের পানের ছড়া বাজার সংলগ্ন এলাকায় র‌্যাব-১৫ এর সার্জেন্ট মো. আওলাদ হোসেনের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব-১৫ এর সার্জেন্ট মো. আওলাদ হোসেন বাদী হয়ে ওইদিন রামু থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলা নং ৪৪। রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোযারুল হোসাইন জানান, আটক মন্টু শর্মা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী জানান, ৩ বছর ধরে মন্টু শর্মা এলাকায় ইয়াবা ট্যাবলেট বেচাকেনা করে আসছেন। এ নিয়ে এলাকাবাসী বিভিন্ন সময়ে আপত্তি জানালেও তিনি তাতে কর্ণপাত না করে দেদারছে খুচরা ও পাইকারী ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে। এলাকাবাসী আরও জানান, মন্টু শর্মা সহ একটি শক্তিশালী সিন্ডিকেট রামুতে ইয়াবা বেচাকেনায় লিপ্ত রয়েছে। এ চক্রের অন্যান্য সদস্যদেরও আটকের দাবি এলাকাবাসীর।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন