রামু আইসোলেশনে এসএসসি ২০০২ ও এইচএসসি ২০০৪ ব্যাচের অক্সিজেন সিলিন্ডার প্রদান

fec-image

রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে করোনা ভাইরাস আক্রান্তদের চিকিৎসা সেবায় দুটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে বাংলাদেশ এসএসসি ২০০২ ও এইচএসসি ২০০৪ ব্যাচের কক্সবাজার শাখা।

রবিবার (১৪ জুন) বেলা ১২ টায় রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়ার কাছে এ দুটি অক্সিজেন সিলিন্ডার ও প্রয়োজনীয় সরঞ্জাম প্রদান করা হয়।

এসময় এসএসসি ২০০২ এইচএসসি ২০০৪ বাংলাদেশ কক্সবাজারের ভোকাল পয়েন্ট মোহাম্মদ নুরুল আলম, সদস্য মিনহাজ চৌধুরী, আসিফ সাইফুল আবির, আবু হানিফ, রমজান আলী, দিবস বৈদ্য, আমিরুল কবির রকিব, আমান উল্লাহ, মো. হামিদ, মো. হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ফেইসবুকভিত্তিক এই গ্রুপের সদস্য সংখ্যা ৪১ হাজার এর অধিক। এই গ্রুপের সদস্যরা দেশ বিদেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে আছে। ইতোপূর্বে উক্ত গ্রুপের কক্সবাজারের বন্ধুদের পক্ষ থেকে জেলা সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে করোনা রোগীদের চিকিৎসার জন্য ২ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।

এছাড়াও উক্ত গ্রুপের পক্ষ থেকে ওয়ার্ম লাভ (শীতবস্ত্র বিতরণ), সাইলেন্ট স্মাইল (ঈদে পথশিশুদের জন্য নতুন কাপড়) সহ বিভিন্ন সামাজিক ও জনকল্যাণমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আইসোলেশন, করোনাভাইরাস, রামু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + five =

আরও পড়ুন