বিজয় দিবসের অনুষ্ঠান

রামু উপজেলায় কমল উচ্চ বিদ্যালয় ডিসপ্লেতে প্রথম, স্কাউটে তৃতীয়

fec-image

মহান বিজয় দিবসের অনুষ্ঠানে রামু উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে শিক্ষার্থীদের ডিসপ্লেতে প্রথম স্থান অধিকার করেছে সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয়। একই অনুষ্ঠানে স্কাউটসসে ১০টি আলোচিত শিক্ষা প্রতিষ্ঠানে তৃতীয় স্থান অধিকার করেছে প্রতিষ্ঠানটি।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে রামু খিজারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত কুচকাওয়াজ, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সকালে ডিসপ্লে ও স্কাউট প্রদর্শনকালে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারকারী প্রতিষ্ঠান বাচাই কমিটির সিদ্ধান্তে এ ফলাফল ঘোষণা করেন কমিটি।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা মোস্তফা। প্রধান অতিথি ছিলেন রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল। বিশেষ অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি, থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নূর মোহাম্মদ।

কমিটির এক সদস্য পার্বত্যনিউজকে বলেন, মূলত সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয় অনেক দূর এগিয়ে গেছে। উপজেলা সদরের ঐতিহ্যবাহী অনেক প্রতিষ্ঠানকে পেছনে ফেলে ডিসপ্লেতে প্রথম হওয়া আর স্কাউট এ তৃতীয় হওয়া এই প্রতিষ্ঠানের বড় অর্জন। এভাবে এগিয়ে গেলে সামনে তারা জেলার কম্পিটিশনে মুভ করতে পারবে বলে তার আশাবাদ।

স্কুলের প্রধান শিক্ষক আতিকুর রহমান বলেন, স্কুলের সব কাজ পরিকল্পনা মাফিক করেন তিনি। শুধু খেলাধুলায় নয়, শ্রেণি কার্যক্রমেও তিনি এগিয়ে যাওয়ার জন্যে নিবিড়ভাবে মনিটরিং করেন বলেই সব পরীক্ষায় কৃতিত্বের স্বাক্ষর রাখছে তার এ স্কুল। যার অবদান অত্র স্কুলের প্রতিষ্ঠাতা সাইমুম সরওয়ার কমল এমপির।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন