রামু প্রেস ক্লাবের ভবন নির্মাণে জমির জন্য আবেদন

fec-image

রামু প্রেস ক্লাবের ভবন নির্মাণের জন্য জমি ব্যবহারের অনুমতি প্রদানের আবেদন জানিয়ে রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল ও রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রামু প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকাল ৩টায় রামু উপজেলা পরিষদ কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজলকে ফুলেল শুভেচ্ছা জানান রামু প্রেস ক্লাব সভাপতি নীতিশ বড়ুয়া, সাধারণ সম্পাদক সোয়েব সাঈদসহ সকল সদস্যবৃন্দ।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল রামু প্রেস ক্লাব নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থেকে রামু উপজেলার ইতিহাস-ঐতিহ্য, সমস্যা-সম্ভাবনা, উন্নয়ন এবং জনকল্যাণমুখী সংবাদ পরিবেশনের আহ্বান জানান। তিনি রামু প্রেস ক্লাবের জন্য একটি ভবন নির্মাণে জমি প্রদানে আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাওয়ার আশ্বাস প্রদান করেন।

এ সময় রামু প্রেসক্লাবের নেতৃবুন্দরা বলেন, রামু উপজেলার ইতিহাস-ঐতিহ্য, সমস্যা-সম্ভাবনা ও সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রকাশে ভূমিকা রাখছে রামু প্রেসক্লাবের সদস্যরা। দুঃখজনক হলেও সত্য যে, রামু প্রেসক্লাবের নিজস্ব কোন ভবন বা জমি নেই। তৎকালীন সময়ে রামু পাবলিক লাইব্রেরির একটি জরাজীর্ণ কক্ষ রামু প্রেসক্লাব কার্যালয় হিসেবে ব্যবহারের অনুমতি প্রদান করা হয়। ওই কক্ষটি বর্তমানে ব্যবহারযোগ্য নয়। সদস্য সংখ্যা বৃদ্ধি এবং তথ্য প্রযুক্তি নির্ভর সাংবাদিকতার জন্য সুন্দর ও পরিচ্ছন্ন স্থানে রামু প্রেসক্লাব ভবন নির্মাণ অত্যন্ত জরুরি হয়ে পড়েছে।

এজন্য রামু উপজেলা পরিষদ প্রাঙ্গণে এক খণ্ড জমিতে রামু প্রেসক্লাব ভবন নির্মাণ করার অনুমতি ও প্রয়োজনীয় ব্যবস্থা প্রদানের আবেদন জানাচ্ছি। রামুতে একটি প্রেসক্লাব ভবন নির্মিত হলে, রামু প্রেস ক্লাবের সদস্যরা উপজেলার ইতিহাস-ঐতিহ্য তুলে ধরে পর্যটন শিল্পের বিকাশ, এলাকার সমস্যা-সম্ভাবনা, উন্নয়নে ও জনকল্যাণে আরও বেশি কার্যকর ভূমিকা রাখতে পারবে।

এ সময় রামু প্রেস ক্লাব ভবন নির্মাণের জন্য জমি ব্যবহারের অনুমতি প্রদানের জন্য উপজেলা চেয়ারম্যানে সোহেল সরওয়ার কাজলের কাছে লিখিত আবেদন প্রদান করেন রামু প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

একইদিন বিকাল ৪টায় রামু প্রেস ক্লাব নেতৃবৃন্দ রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং রামু প্রেস ক্লাব ভবন নির্মাণের জন্য জমি ব্যবহারের অনুমতি প্রদানের জন্য লিখিত আবেদন দেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল ও উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমার সাথে সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন, রামু প্রেসক্লাবের সভাপতি নীতিশ বড়ুয়া (দৈনিক পূর্বকোণ), সাধারণ সম্পাদক সোয়েব সাঈদ (দৈনিক আমাদের সময়, দৈনিক কক্সবাজার), রামু প্রেস ক্লাবের সাবেক সভাপতি খালেদ শহীদ (দৈনিক সমকাল, রুপসীগ্রাম), সাবেক সাধারণ সম্পাদক এইচবি পান্থ (সুপ্রভাত বাংলাদেশ), রামু প্রেস ক্লাবের সহ-সভাপতি এম আবদুল্লাহ আল মামুন (দৈনিক ইনকিলাব), যুগ্ম-সাধারণ সম্পাদক আল মাহমুদ ভূট্টো (দৈনিক মানবজমিন, আজকের দেশবিদেশ) প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: প্রেস ক্লাব, রামু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − twelve =

আরও পড়ুন