parbattanews

রুমায় পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পালিত

uno-ruma-1-copy

রুমা প্রতিনিধি:

‘সেবা প্রার্থীরা যাতে কেউ না কষ্ট না পায়, সেদিকে অবশ্যই খেয়াল রাখতে হবে। কোনো ব্যক্তি সেবা নিতে আসলে সন্তোষজনক সেবা নিয়ে সবাই বাড়ি ফিরতে পারে, সেই সেবার মান অব্যাহত রাখতে হবে।’  পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পালন উপলক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুহাম্মদ শরিফুল হক এ কথা বলেন।

পরিবার পরিকল্পনা বিভাগ আয়োজনে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় পরিবার পরিকল্পনা ষ্টোর কাম অফিস কক্ষে ‘সেবার মান বৃদ্ধি করি, সবার প্রত্যাশা পূরণ করি’ এ শ্লোগানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরিবার পরিকল্পনা বিভাগের লোকবল কম সম্পর্কে  ইউএনও শরিফুল হক বলেন এব্যাপারে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে তা সমাধানের ব্যবস্থা নিতে হবে। পরিবার পরিকল্পনা বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারিকে নিত্যদিনের কর্মকান্ডে সামনে আরো অগ্রগতি হতে হবে বলে সংশ্লিষ্টদের তাগিদ দেন তিনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মবর্তা ডা: বামংপ্রু‘র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন পরিবার পরিকল্পনা বিভাগের ডা: রাজিব দাশ ও পরিবার পরিকল্পনা বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা রতন বিকাশ চাকমা প্রমূখ।

Exit mobile version