রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র ও ইয়াবাসহ আটক-৫

fec-image

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে উখিয়া থানা পুলিশ ও ১৪ এপিবিএন যৌথ অভিযানে অস্ত্র ও ইয়াবা ওয়ারেন্টভুক্ত আসামীসহ ৫ রোহিঙ্গাকে আটক করেছে।

আটককৃতদের মধ্যে নুর কামাল নামে একজন তালিকাভূক্ত সন্ত্রাসী রয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান, ১ রাউন্ড কার্তুজ ও ১২২পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

আটককৃতরা হলো তালিকাভূক্ত সন্ত্রাসী নুর কালাম, ওসমান, আক্তার হোসাইন এবং ওয়ারেন্টভুক্ত আসামমি ফয়েজ ও মো. আবুল কালাম।

রোববার বিকেল ৩টার দিকে এপিবিএন এবং উখিয়া থানা পুলিশের যৌথ অভিযান চালিয়ে তাদের আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন ১৪-এপিবিএন অধিনায়ক মো. নাইমুল হক।

এবিপিএন সূত্রে জানা গেছে, ধৃতরা রোহিঙ্গা ক্যাম্প এলাকায় সাধারণ রোহিঙ্গাদের ভয়-ভীতিপ প্রদর্শন, চাঁদাবাজি, অপহরণসহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িত এবং ওয়ারেন্টভুক্ত আসামি। পরে আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহনের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়।

উল্লেখ্য ২৯ সেপ্টেম্বর রাতে সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গাদের শীর্ষদের নেতা মাস্টার মুহিববুল্লাহ নিহতের পর থেকে ক্যাম্পে সাঁড়াশি অভিযান পরিচালনা করছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এ পর্যন্ত ২১ জনকে আটক করা হয়েছে। তৎমধ্যে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ৫ জনের রিমান্ড মঞ্জুর করেছে বিজ্ঞ আদালত।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =

আরও পড়ুন