রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযানে ইয়াবা ও নগদ টাকাসহ আটক ১০

fec-image

কক্সবাজারের উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযান পরিচালনা করে ১৯ হাজার ৮শ পিস ইয়াবা ও নগদ ৭০ হাজার ৩৩০ টাকা উদ্ধার করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। ঘটনায় জড়িত ১০ জনকে আটক করা হয়েছে।

রোববার (২৩ অক্টোবর) বিকাল ৩টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

তথ্য মতে, শনিবার (২২ অক্টোবর) বিকেলে বালুখালী পানবাজার ক্যাম্প-৮ এলাকা থেকে ৬ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়। তারা হলেন ক্যাম্প-৮ ইস্ট বি/৩১ ব্লকের দিল মোহাম্মদের ছেলে মোহাম্মদ ইউছুফ, বি/২৪ ব্লকের ইউনুসের ছেলে ইয়াসির আরাফাত এবং ক্যাম্প-২২-এর বি/৪ ব্লকের শফি উল্লাহর ছেলে বদরুল্লাহ। একই সময়ে ক্যাম্প-৯ এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ৮শ পিস ইয়াবাসহ ওই ক্যাম্পের ব্লক আই/৪ এলাকার সৈয়দুল আমিনের স্ত্রী আয়েশা আক্তারকে আটক করা হয়।

অন্যদিকে রোববার (২৩ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে ৬ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৭০ হাজার ৩৩০ টাকাসহ চারজনকে আটক করা হয়। তারা হলেন ক্যাম্প-১৮-এর ব্লক এ/৭ এলাকার সুলতান আহম্মদের ছেলে দিল মোহাম্মদ, ক্যাম্প-১৫-এর ব্লক ডি/৩ এলাকার মৃত সিদ্দিকের ছেলে আব্দুল নুর, ক্যাম্প-১৩-এর ব্লক এফ/৫ এলাকার মিয়া হোসেনের ছেলে সৈয়দুল আমিন ও ক্যাম্প-১৩-এর ব্লক জি/২ এলাকার সাবেরের ছেলে মোহাম্মদ হারেছ।

এদিন ক্যাম্প-১৩ এলাকায় সকালে আরেকটি অভিযানে ৪ হাজার পিস ইয়াবাসহ ওই ক্যাম্পের জি/২ ব্লকের মৃত আমির হোসেনের ছেলে সাবের ও ব্লক জি/৫ এলাকার মৃত মুছা আলীর ছেলে সমসুকে আটক করার কথা জানায় পুলিশ।

৮ এপিবিএন-এর সহকারী পুলিশ সুপার (অপস্ অ্যান্ড মিডিয়া) মো. ফারুক আহমেদ জানান, ক্যাম্পে মাদকবিরোধী পৃথক অভিযান পরিচালনা করে ইয়াবা ও নগদ টাকাসহ ১০ জনকে আটক করা হয়। এ বিষয়ে উখিয়া থানায় আইনি প্রক্রিয়া চলছে। ক্যাম্পকে মাদকমুক্ত রাখতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, রোহিঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন