parbattanews

রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযানে ৩৬ হাজার ইয়াবাসহ আটক ৭

কক্সবাজারের উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযান চালিয়ে ৩৬ হাজার পিস ইয়াবাসহ সাতজনকে আটক করা হয়েছে। এ সময় মাদক বিক্রির নগদ দেড় লাখ টাকা জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাত আটটার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ খবর জানায় রোহিঙ্গা ক্যাম্পে নিয়োজিত ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (৮ এপিবিএন)।

তারা জানায়, বুধবার মাঝরাতে উখিয়ার বালুখালী ক্যাম্প-৯ এর সি-ব্লকের মোহাম্মদ ছলিমের বসতঘরে অভিযান চালিয়ে ৩০ হাজার ইয়াবা এবং মাদক বিক্রির দেড় লাখ টাকা উদ্ধার করে ময়নারঘোনা পুলিশ ক্যাম্পের সদস্যরা। ঘটনায় জড়িত থাকায় ছলিমের স্ত্রী নুর বাহার (৪১), দুই ছেলে নুর হাছন (১৯) ও আনোয়ার হাছনকে (১৫) আটক করে পুলিশ।

অন্যদিকে পানবাজার পুলিশ ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার ভোরে ক্যাম্প-৮ ইস্টে অভিযান পরিচালনা করে ৫ হাজার ইয়াবাসহ ৩ জনকে আটক করে। তারা হলেন ক্যাম্প-৮ এর বি-ব্লকের মৃত সালেহ আহমদের ছেলে দিলদার হোসেন (৪০), একই ক্যাম্পের এ/৩২ ব্লকের নুর আলীর ছেলে খায়রুল আমিন (২২) এবং ক্যাম্প-১০ এর জি/২৪ ব্লকের মো. হোসেনের ছেলে ইমাম হোসেন (২৫)।

পাশাপাশি একই সময়ে ১০ নম্বর ক্যাম্পে অপর একটি অভিযানে ১ হাজার ইয়াবাসহ মো. তাহের (২৫) নামের একজনকে আটক করা হয়। তিনি ওই ক্যাম্পের জি/১৪ ব্লকের মৃত নুর হোসেনের ছেলে।

৮ এপিবিএন-এর সহকারী পুলিশ সুপার (অপস্ অ্যন্ড মিডিয়া) মো. ফারুক আহমেদ জানান, ক্যাম্পে মাদকবিরোধী পৃথক তিনটি অভিযানে ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ ৭ জনকে আটক করা হয়। জব্দকৃত মাদক ও টাকাসহ আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Exit mobile version