parbattanews

রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুন: আরও এক আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের দারুল উলুম নদওয়াতুল ওলামা আল ইসলামিয়া মাদ্রাসায় চাঞ্চল্যকর ৬ খুনের মামলায় জানে আলম (৩৫) নামে আরও এক আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

গতকাল মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে কক্সবাজারের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব কুমার দাশের আদালতে জবানবন্দি দেন তিনি। এর আগে সোমবার ক্যাম্প-৯ এর সি/১১ ব্লকে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ জানে আলমকে গ্রেপ্তার করা হয়।

তিনি রোহিঙ্গা ক্যাম্প ৯,  ব্লক- সি ১৭ এর বাসিন্দা মো. ছলিমের ছেলে। চাঞ্চল্যকর খুনের মামলায় এ পর্যন্ত মোট ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন জানান, গত ২২ অক্টোবর গভীর রাতে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-১৮ তে দারুল উলুম নদওয়াতুল ওলামা আল ইসলামিয়া মাদ্রাসায় ছয়  রোহিঙ্গাকে দুষ্কৃতিকারীরা হত্যা করে। এরপর থেকে হত্যার রহস্য উদঘাটন ও অপরাধীদের গ্রেপ্তারে তৎপরতা শুরু করে এপিবিএন। এর ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প-০৯ এর সি/১১ ব্লকে অভিযান চালিয়ে জানে আলমকে গ্রেপ্তার করা হয়। পরে তিনি কক্সবাজার অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব কুমার দাশের আদালতে ঘটনার দিন রাতে হাবিব উল্লার ছেলে ইব্রাহীমকে হত্যার কথা স্বীকার করেন।

Exit mobile version