২১ আগস্ট গ্রেনেড হামলা প্রতিবাদে

রোয়াংছড়িতে আ.লীগের গণ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

fec-image

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগস্ট শোক দিবস, ১৭ আগস্ট ৬৩ জেলা সিরিজ বোমাহামলা ও ২১ আগস্ট গ্রেনেড হামলা প্রতিবাদে গণ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে পাশে উ.সারা লাইব্রেরি প্রাঙ্গণে এ সমাবেশের আয়োজন করা হয়।

বুধবার (৩১ আগস্ট) সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি চহ্লামং মারমা সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক হ্লাথোয়াইহ্রী মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু, বান্দরবান পৌরসভা ৫নং ওয়ার্ড কউন্সিলর অজিত কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ভাইস চেয়ারম্যান আথুইমং মারম, সাধারণ সম্পাদক ও আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, যুগ্ম সাধারণ সম্পাদক ধীরেন্ট ত্রিপুরা, মহিলা বিষয়ক সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিংপ্রু মারমা, রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান মেহ্লাঅং মারমা।

এছাড়া জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড সহ তৃণমূল পর্যায়ে ৫ শতাধিক নেতাকর্মী এবং সুশীল সমাজের প্রায় ৬শতাধিক নারী-পুরুষ সমাবেশে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বিক্ষোভ, রোয়াংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন