রোয়াংছড়িতে ইউনিয়ন আ’লীগের নতুন কমিটি করার প্রস্তুতি

fec-image

বান্দরবানের রোয়াংছড়িতে ৪টি ইউনিয়নের নতুন কমিটি গঠনের লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মাল্টিপারপাস সভা মিলনায়তনে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে নিয়ে এক জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সূত্রে জানা গেছে, আগামী ইউনিয়ন পরিষদের নিবার্চনকে ঘিরে ৪টি ইউনিয়নে পুরানো কমিটিকে বিলুপ্ত ঘোষণার মধ্য দিয়ে নতুন কমিটি গঠনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

ইতিমধ্যে তারাছা ইউনিয়নে নতুন কমিটি গঠনের সম্মেলনও সম্পন্ন হয়েছে। রোয়াংছড়ি ইউনিয়ন এর মধ্যে আগামী ১৬ অক্টোবর এবং আলেক্ষ্যং ইউনিয়নে ২৪ অক্টোবর সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। বাকি ইউনিয়নগুলোর মধ্যে ধাপে ধাপে নতুন কমিটি গঠন ও সম্মেলনটি শেষ করা হবে।

মঙ্গলবার (৬ অক্টোবর) অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান চহাইমং মরমা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি পুহ্লাঅং মারমা,সহ সভাপতি আনন্দসেন তঞ্চঙ্গ্যা,উপজেলা আওয়ামী লীগের ও আলেক্ষ্যং ইউপি চেরয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, যুগ্ন সাধারণ সম্পাদক ধীরেন্ট ত্রিপুরা,সাবেক ইউপি চেয়ারম্যান চাইনিং মারমা সহ আওয়ামী সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, রোয়াংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন