রোয়াংছড়িতে বিএনপির প্রার্থী সাচিং প্রু জেরীর সমর্থনে গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানের রোয়াংছড়িতে বিএনপির প্রার্থী সাচিং প্রু জেরীর সমর্থনে জেলা বিএনপির সভাপতি মিসেস মাম্যাচিং এর নেতৃত্বে গণসংযোগ, পথসভা ও লিফল্যাট বিতরণ করা হয়েছে। গণসংযোগ কালে বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য এবং গণতন্ত্র পুনঃউদ্ধার ও সারাদেশে গুম হত্যা বন্ধের জন্য ধানের শীষে ভোট চান নেতা কর্মীরা।

এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন তুষার জেলা বিএনপির নেতা মংশৈম্রাই মার্মা, চনুমং মার্মাসহ উপজেলা নেতৃবিন্দ উপস্থিত ছিলেন।

এসময় সভানেত্রী বলেন, আগামী ৩০ ডিসেম্বর বাংলাদেশের মুক্তির দিন, আগামী ৩০ ডিসেম্বর মানুষের মুক্তির দিন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কথা ভেবে সবাইকে ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান জানান। তিনি বলেন, মনে রাখতে হবে সারা দেশে ধানের শীষের প্রার্থী একজনই। তিনি হচ্ছেন বেগম খালেদা জিয়াসাচিং প্রু জেরী ধানের প্রতীক মাত্র।

তিনি আরও বলেন, নির্বাচনে ধানের শীষ বিজয়ী না হলে, আমাদের গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত হবেন না। ফিরিয়ে আনতে পারব না আমাদের নেতা তারেক রহমানকে। যত বড় সমস্যাই হোক না কেন ভোট পর্যন্ত মাথা নত না করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × five =

আরও পড়ুন