রোয়াংছড়িতে মোটরবাইক দুর্ঘটনার নিহত ১, আহত ২ 

fec-image

 বান্দরবান-রোয়াংছড়ি সড়কে আমৃতলাল তঞ্চঙ্গ্যা এর ছেলে সুবাস তঞ্চঙ্গ্যা (১৯) নামে এক যুবক মোটরবাইক ধাক্কায় নিহত হয়েছে এবং বাইক চালক সহ আরো ২ জন আহত হয়। আহতরা হলেন, বাস স্টেশন এলাকার বাসিন্দা মো. আলামিনের ছেলে বাইকচালক মো. আজিজ মোল্লাহ (২০), ও তাইম্রংছরা পাড়ায় বাসিন্দা মো. খালেদের ছেলে মো. বাসাইয়া হৃদয় (১৯)।

শুক্রবার (৮ অক্টোবর  ২০২১) রাতে অনুমানিক ১০টা দিকে আলেক্ষ্যং ইউনিয়নের পুরানো সমিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, নিহত ব্যক্তি বাংলাদেশ আনসার প্রশিক্ষণে থাকা ভাইকে বিকাশে টাকা পাঠিয়ে রোয়াংছড়ি বাজার থেকে ফেরার পথে ওই পুরানো সমিল এলাকায় পৌঁছলে সামনে থেকে আসার মোটরবাইকটি চালক নিয়ন্ত্রণ হারিয়ে স্বজোড়ে মুখোমুখি ধাক্কা দেয়। চালক ও নিহত ব্যক্তি সুবাস সহ ৩ জন গুরুতর আহত হয়।

বাইক দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা উদ্ধার করে রোয়াংছড়ি উপজেলা হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করেন। প্রেরিত আহত ব্যক্তি বান্দরবান হাসপাতালে পৌঁছনোর পর রাত ১২টা দিকে আমৃতলাল তঞ্চঙ্গ্যা ছেলে সুবাস তঞ্চঙ্গ্যার (১৯) মৃত্যু হয়।

এছাড়া মো. খালেদের ছেলে মো. বাসাইয়া হৃদয়  (১৯) মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে। ঘাতক বাইকচালক মো. আজিজ মোল্লাকে পুলিশ আটক করেছে।

এব্যাপারে রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. তৌহিদ কবির ঘটনা সত্যতা স্বীকার বলেন. দুর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার করে রোয়াংছড়ি হাসপাতালে পাঠিয়েছি। পরে রোয়াংছড়ি হাসপাতালে প্রেরণের পরে বান্দরবান সদর হাসপাতালে সুবাস তঞ্চঙ্গ্যা নামে এক যুবক মারা গেছে। অভিযুক্ত বাইক চালককে আটক করে বান্দরবান কোর্টে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − one =

আরও পড়ুন