রোয়াংছড়িতে ৪৭ জন দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেসিন বিতরণ

fec-image

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা ১নং রোয়াংছড়ি ও ৩নং আলেক্ষ্যং ইউপিসহ দুই ইউনিয়নের এলজিএসপি-৩,ও এডিপি পিএসসি ২টি পৃথক প্রকল্পের আওতায় সেলাই মেসিন, ক্রিড়া সামগ্রী ও সাংস্কৃতিক বিতরণ করা হয়।

সোমাবার (১৩ সেপ্তেম্বর) অনুষ্ঠিত ১নং রোয়াংছড়ি ইউপি পরিষদ সভা মিলনায়তনে অনুষ্ঠানে রোয়াংছড়ি ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা প্রধান অতিথি উপস্থিত থেকে ৩৫জন দুস্থ মহিলাদের মধ্যে একটি করে সেলাই মেসিন বিতরণ করেন।

এদিকে পৃথকভাবে আলেক্ষ্যং ইউনিয়নের ঘিলাফুল গণ পাঠাগার মিলনায়নে আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা সভপতিত্বে ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) মো. ফখরুল ইসলাম প্রধান অতিথি উপস্থিত থেকে ১২ জন দুস্থ মহিলাদের মধ্যে ১২টি সেলাই মেসিন, বিভিন্ন গাছে চারা, ৮টি খেলা দলের জার্সিট, ফুটবল ও ভলুবল ক্রিড়া সামগ্রী এবং ৮টি ঐতিহ্যবাহিক সাংস্কৃতিক দলের তবলা, হারমোনিয়াম সাংস্কৃতিক সামগ্রী বিতরণ করা হয়।

এসময় পৃথক পৃথক অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপি মেম্বার গান্ধিলাল তঞ্চঙ্গ্যা, আপ্রুমে মারমা, সাথোয়াইঅং মারমা, হ্লাছোহ্রী মারমা, পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার সুফল চাকমা, ইউপি সচিব লিটন কান্তি পাল, মেম্বার মোজিরা তঞ্চঙ্গ্যা প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + two =

আরও পড়ুন