লংগদুতে ইবনে সিনা হাসপাতালে ডিজিটাল এক্স-রে মেশিন উদ্বোধন ও সম্মাননা প্রদান

fec-image

রাঙামাটির লংগদুতে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ডিজিটাল এক্স-রে মেশিন উদ্বোধন ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৫ ডিসেম্বর) লংগদু উপজেলার মাইনীমুখ এলাকায় ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের (সাবেক রাবেতা হাসপাতাল) রেস্ট হাউজ প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইবনে সিনা ট্রস্টের ডাইরেক্টর-ঢাকা এডমিন মো. আনিছুজ্জামান।

ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদুর প্রজেক্ট কো-অর্ডিনেটর নুরুল ইসলাম শাহিনের পরিচালনায় স্বাগত বক্তব্য দেন, ইবনে সিনা ট্রাস্টের এডিশনাল ডাইরেক্টর এন্ড সেক্রেটারি মো. নুরুল করিম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, লংগদু সেনা জোনের জোন কমান্ডার লে. কর্নেল হিমেল মিয়া, পিএসসি। বক্তব্যে তিনি সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, ইবনে সিনা ট্রাস্ট লংগদুর ভিতরে অনেক সুন্দর পরিবেশ। ক্ষতি পূরণ দিয়ে আর্তপীড়িতদের জন্য চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। শুধু তাই নয় ইসবে সিনা হাসপাতাল ও রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের সুনাম আমি শুনেছি। জরুরি চিকিৎসার জন্য আধুনিকমানের যন্ত্রপাতির প্রয়োজন তাই ডিজিটাল এক্স-রে মেশিন সংযোন করা হচ্ছে। যা অত্রাঞ্চলের গরীব মানুষের চিকিৎসার জন্য খুবই সহায়ক হবে। এক্ষেত্রে সকলের সহযোগিতার প্রয়োজন।

বিশেষ অতিথির বক্তব্য দেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, লংগদু সেনা জোনের আরএমও ক্যাপ্টেন জোবায়ের, লংগদু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম।

এরপরে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদুর পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দদের ক্রেস্ট উপহার দিয়ে সম্মাননা প্রদান করা হয়। শেষে প্রধান অতিথি ডিজিটাল এক্স-রে মেশিন উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, লংগদু সরকারি মডেল ডিগ্রি কলেজেল অধ্যক্ষ মোহাম্মদ শহিদুল­াহ, লংগদু থানার এস আই শাহাবুর আলম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলা নাছির উদ্দিন, লংগদু প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও হেডম্যান এখলাস মিঞা খান, কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক দেওয়ান, লংগদু ইউপি চেয়ারম্যান বিক্রম চাকমা বলি, গুলশাখালী ইউপি চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন কমল সহ উপজেলার বিভিন্ন এলাকার পল্লী চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন