লংগদুতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

রাঙামাটির লংগদু উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) সকালে লংগদু উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে বঙ্গবন্ধুর মুরালে পুস্পমাল্য অর্পণ করা হয়। এরপর উপজেলা সদরের প্রধান সড়কে র‍্যালি বের করে উপজেলা পাবলিক লাইব্রেরি মিলায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

পরে লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ. দা.) আকিব ওসমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। স্বাগত বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক মো. এখলাস মিঞা খান। আরো বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার বাঘাইছড়ি সার্কেল আব্দুল আউয়াল চৌধুরী, লংগদু থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম ঝান্টু, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এম.কে ইমাম উদ্দিন প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. সেলিম ও সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ,বীর মুক্তিযোদ্ধা, স্থানীয়, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষক,ছাত্র-ছাত্রী ও গণ‍্যমান‍্য ব‍্যক্তিবর্গরা।
শেষে শিশু কিশোরদের নিয়ে স্বাস্থ্য বিধি মেনে বঙ্গবন্ধুর জীবন ও মহান মুক্তিযুদ্ধভিত্তিক প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাতীয় শিশু দিবস, বঙ্গবন্ধু, লংগদু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন