লংগদুতে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

fec-image

রাঙামাটির লংগদুতে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৪ জানুয়ারি) উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রথমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে একটি বর্ণাঢ্য বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলার প্রধান সড়ক ঘুরে পাবলিক লাইব্রেরি মিলনায়তনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় লংগদু উপজেলা ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আল মামুন খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাশেদ খান রাজুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু চৌধুরী ।

এসময় উপস্থিত লংগদু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আজগর আলী, সাবেক প্রচার প্রচারণা সম্পাদক সরোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহ মো. নজরুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তোাফায়েল আহমেদ (বাবুল) প্রমুখ।

পরে প্রধান অতিথি ও প্রধান বক্তার হাতে বঙ্গবন্ধুর আত্মজীবনী নিয়ে লেখা বই ও ক্রেস্ট তুলে দেন লংগদু উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক।

শেষে আনুষ্ঠানিকভাবে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে সকল নেতা-কর্মীদের খাওয়ানো হয়। এসময় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ, প্রতিষ্ঠাবার্ষিকী, লংগদু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন