লংগদুতে শিক্ষার্থীদের নিয়ে সেনা জোনের পুনর্মিলনী অনুষ্ঠান

fec-image

রাঙামাটির লংগদু সেনা জোন (তেজস্বী বীর) এর উদ্যোগে বিভিন্ন, কলেজ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে সৌজন্য সাক্ষাৎ ও পুনর্মিলন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বুধবার (৪মে) সকাল ১১টায় লংগদু উপজেলার সেনা জোনে সদরের মিলনায়তন এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময়উপজেলার শিক্ষার্থীদের উপস্থিতিতে আয়োজিত পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য দেন লংগদু জোন কমান্ডার লে. কর্নেল খায়রুল ইসলাম (পিএসসি)।

এসময় তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী দেশের অতন্ত্র প্রহরী। তারা উন্নয়ন ও মানব সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা যারা এখন যুবক আগামীতে তোমরাই হবে দেশের মূল চালিকা শক্তি। তার জন্য সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। তথ্যপ্রযুক্তিকে আমাদের যথাযথ কাজে লাগেত হবে।

জোন কমান্ডার বলেন, এলাকায় যতবেশি সম্প্রদায়ীক সম্প্রীতি বজায় থাকবে তথ দ্রুত উন্নয়ন হবে। সম্প্রদায়ীক সম্প্রীতি বজায় রাখতে সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক সমাজ থেকে নির্মূল করতে হবে। এসব ক্ষেত্রে সেনা জোন জিরো টলারেন্স থাকবে। সন্ত্রাসী ও চাঁদাবাজ সে যেই হোক না কেন ছাড় দেওয়া হবে না। এক্ষেত্রে এলাকায় শিক্ষার পরিবেশ গড়ে তোলার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন জোনের উপঅধিনায়ক মেজর রিয়াজ আহম্মেদ (পিএসসি), ক্যাপ্টেন আসফিকুর রহমান, ক্যাপ্টেন আল জাকারিয়া জন, ক্যাপ্টেন টি এম খাইরুল বাশার (আর এমও), ক্যাপ্টেন সাব্বির ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার, মাস্টার ওয়ারেন্ট অফিসার সাকিরুজ্জামান ও সিনিয়র ওয়ারেন্ট অফিসার নাছির উদ্দীন।

পুরোনো দিনের স্মৃতিচারণসহ শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন জোন কমান্ডার ৷ শিক্ষার্থীদের পক্ষ থেকে আসা বিভিন্ন সামাজিক অবক্ষয়ের কথা শুনে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান জোন কমান্ডার লে. কর্নেল খায়রুল ইসলাম পিএসসি।

শেষে জোন কমান্ডার জোনের পুনর্মিলনীতে আসায় সকল শিক্ষার্থীদের ধন্যবাদ জানান এবং সকলকে জোন কমান্ডারের পক্ষ থেকে পুরষ্কৃত করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন