parbattanews

লংগদু’তে রাবেতা কলেজে ছাত্রলীগের ক্রীড়া সামগ্রী প্রদান

লংগদু প্রতিনিধি:

রাঙ্গামাটির লংগদুতে রাবেতা মডেল কলেজে ছাত্র ছাত্রীদের খেলাধুলার জন্য লংগদু উপজেলা ছাত্র লীগের পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়েছে।

বুধবার, এ উপলক্ষ্যে রাবেতা মডেল কলেজ ক্যাম্পাসে আলোচনা সভার আয়োজন করা হয়। রাবেতা কলেজ শাখা ছাত্রলীগের সহ সভাপতি মো. জুয়েল এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ও মাইনীমুখ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো. কামাল পাশা।

রাবেতা কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আমীর হোসেন এর পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি রাকিব হাসান, সাধারণ সম্পাদক রাশেদ খান রাজু, সহ সাধারণ সম্পাদক মো. হানিফ, বাবলা দাশ, সংগঠনিক সম্পাদক আল মাহমুদ, সদস্য মো. নুরুল ইসলাম, মো. জীবন।

বক্তারা বলেন, বর্তমান সরকারের লড়াকু সৈনিক বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ও রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি  দীপংকর তালুকদার, সাধারণ সম্পাদক হাজ্বী মুছা মতাব্বর, রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন এর নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। তাদের এ নেতৃত্বকে আরো বেগবান ও শক্তিশালী করতে হলে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থেকে কাজ করে যেতে হবে।

Exit mobile version