লংগদুতে রাবেতা মডেল উচ্চ বিদয়ালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

fec-image

রাঙামাটির লংগদুতে রাবেতা মডেল উচ্চ বিদয়ালয়ের-২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(১৫ জুন), উপজেলার রাবেতা মডেল উচ্চ বিদয়ালয়ের মিলনায়তে আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল করিম।

প্রধান অতিথির বক্তব্য দেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। বক্তব্যে তিনি বলেন, লংগদুতে রাবেতা শুধু স্বাস্থ্যসেবা নয় শিক্ষা খাতেও গুরুত্বপূর্ণ অবদান রাখছে। রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় উপজেলা ছাড়িয়ে জেলার মধ্যে একটি গুরুত্বপূর্ণ শিক্ষা প্রতিষ্ঠান হয়ে উঠেছে। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা মন দিয়ে পড়াশোনা করে যাও। যাতে আরো উচ্চ পর্যায়ের ভালো শিক্ষা অর্জন করে দেশের গুরুত্বপূর্ণ দায়িত্বে আবদান রাখতে পার।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আক্তারুজ্জামান এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাকসুদুর রহমান, লংগদু প্রেসক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান, লংগদু সরকারি মডেল ডিগ্রি কলেজের প্রভাষক হারুন অর রশীদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার শওকত আকবর ।

শিক্ষকদের মধ্যে বক্তব্য দেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক এসএম শফি কামাল, সহকারী শিক্ষক মেহেদী হাসান, শিক্ষার্থীদের পক্ষে ১০ম শ্রেণির ছাত্রী আফরিন জামান ও পরীক্ষার্থী নাবিল রিজোয়ান নাহিয়ান।

শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মাওলানা এএসএম সিরাজুল ইসলাম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 5 =

আরও পড়ুন