রাজনগর বিজিবি জোনের উদ্যোগে খাদ্যসামগ্রী ও বিনামূল্যে চিকিৎসা প্রদান

fec-image

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটির লংগদু উপজেলার রাজনগর (৩৭ বিজিবি) জোনের উদ্যোগে গরীব ও হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, নগদ আর্থিক অনুদান ও বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকাল সাড়ে এগারটার সময় রাজনগর বিজিবি জোনের মাঠ প্রাঙ্গণে এ ত্রাণ বিতরণ করা হয়।

এতে ৫০ জন গরীব ও হত দরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, চিনি, আলু, লবণ, তেলসহ নিত্যপণ্য সামগ্রী ও ১৬ জনের মাঝে আর্থিক অনুদান এবং দিনব্যাপী মেডিক্যাল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজানগর জোনের অধিনায়ক লে. কর্নেল হাসানুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন ক্যাপ্টেন মো. রসুল আমিন, (আর এমও), সহকারী পরিচালক, মো. হাফিজুর রহমানসহ অনান্য বিজিবি কর্মকর্তাগণ।

প্রধান অতিথি জোন অধিনায়ক হাসানুর রহমান বলেন, ১৫ আগস্ট ১৯৭৫ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে একদল বিপথগামী তার পরিবারসহ নির্মমভাবে হত্যা করে। আজ জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও নিহত তার পরিবারের সদস্যদের জন্য দোয়া করি, আল্লাহপাক যেন তাদের মাগফিরাত দান করেন। তিনি আরো বলেন, জোনের পক্ষ থেকে এলাকার গরীব ও হতদরিদ্র মানুষের মাঝে সহায়তা এবং বিনামূল্যে চিকিৎসাসেবা অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =

আরও পড়ুন