লংগদু প্রেসক্লাব ভবন উদ্বোধন

fec-image

রাঙামাটির লংগদু উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীদের নবনির্মিত প্রেসক্লাব ভবন আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহষ্পতিবার (২০জুন) লংগদু উপজেলা সদরে নবনির্মিত প্রেসক্লাব ভবন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন রাঙামাটি সাংসদ ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক। সঠিক তথ্য দিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশের উন্নয়নের স্বার্থে ও জনগণের কাজ করার জন্য তিনি সাংবাদিকদের প্রতি আহবান জানান।

তিনি বলেন, ভিত্তিহীন মিথ্যা সংবাদ পরিবেশন থেকে বিরত থাকার জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানাচ্ছি। কেননা মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ সমাজে গুজব ছড়িয়ে ক্ষতি করে। লংগদু প্রেসক্লাব ভবন শুভ উদ্বোধন করতে পেরে আমি অত্যান্ত খুশি।

সাংসদ প্রেসক্লাবের সাথে জড়িত সকল সাংবাদিকদের জন্য ল্যাপটপসহ অন্যান্য সামগ্রী, সুবিধাদি সহযোগিতা করার আশ্বাস দেন এবং সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সুদৃষ্টি রাখবেন বলে তিনি জানান।

লংগদু উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, লংগদু উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, লংগদু জোনের উপ-অধিনায়ক মেজর মোঃ হাসান, রাঙামাটি জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম, লংগদু সহকারী কমিশনার (ভূমি) মোঃ মামুন হোসেন, লংগদু থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরজুল ইসলাম ঝান্টু ও আনোয়ারা বেগম, লংগদু ইউপি চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা (আদু)।

অনুষ্ঠান শেষে  দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা ফোরকান আহম্মদ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রাঙামাটি, লংগদু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − ten =

আরও পড়ুন