লংগদু আ’লীগের নেতৃত্বে আব্দুল বারেক সরকার ও বাবুল দাশ

fec-image

আট বছর পর অনুষ্ঠিত হল রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগ পরিবারে ছিলো ব্যপক উৎসাহ উদ্দিপনা। উপজেলা পর্যায়ে প্রবীণ এবং নবীন নেতাকর্মীদের মাঝে নানান ঝল্পনা কল্পনা থাকলেও শেষমেশ বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে পুনরায় আব্দুল বারেক সরকার ও সাধারণ সম্পাদক পদে সিনিয়রদের ঠেলে এক ধাপ উপরে উঠে এসেছেন তরুণ নেতৃত্বদানকারী বাবুল দাশ বাবু।

মঙ্গলবার (২৯ অক্টোবর) লংগদু উপজেলা পরিষদের মিলনায়তনে লংগদু উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাঙামাটি সংসদ সদস্য ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা দীপংকর তালুকদার এমপি।

বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ অসম্প্রদায়িক চিন্তা চেতনার দল বলেই পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতি আজো বজায় রয়েছে। তিনি বলেন, সকল সম্প্রদায়কে নিয়ে মিলেমিশে কাজ করার ফলে এদেশের জনগণ বারবার আওয়ামী লীগকে ক্ষমতায় বসাচ্ছেন। সন্ত্রাসমুক্ত, চাঁদাবাজমুক্ত পার্বত্য চট্টগ্রাম গড়তে পাহাড়ের সকল মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র দাশের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি চিংকিউ রোয়াজা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতাব্বর, সাংগঠনিক সম্পাদক জ্যোতির্ময় চাকমা (কেরল), সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল মাওলা প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, উপজেলা পরিষদের চেয়ারম্যান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 2 =

আরও পড়ুন