লকডাউনে মানিকছড়িতে দুস্থ ও অসহায় পরিবারকে মানবিক সহায়তা

fec-image

করোনা মহামারীর চলমান লকডাউনে গৃহবন্দী ও কর্মহীন পরিবারে খাদ্য সংকট দূরীকরণে মানিকছড়িতে ৬শ দুস্থ ও অসহায় পরিবারে মানবিক সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি)।

৬ জুলাই সকাল ১১টায় উপজেলা টাউন হলে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন এর সভাপতি এবং ১নং মানিকছড়ি ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক এর সঞ্চালনায় এ মানবিক সহায়তা কার্যক্রম উদ্বোধন করেন ২৯৮নং খাগড়াছড়ির সংসদ সদস্য ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী প্রত্যাবাসন ও পুনর্বাসন এবং অভ্যন্তরীণ উদ্বাস্তু নির্দিষ্টকরণ ও পুনর্বাসন সম্পর্কিত টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এ সময় অতিথি হিসেবে ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, সাবেক চেয়ারম্যান কংজুরী চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা তামান্না মাহমুদ, খাগড়াছড়ি পৌরসভা মেয়র ও জেলা আ.লীগ সাধারণত সম্পাদক নির্মুলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, মংক্যচিং চৌধুরী, শুভ মঙ্গল চাকমা, খোকনেশ্বর ত্রিপুরা, পার্থ ত্রিপুরা জুয়েল, এডভোকেট আশুতোষ চাকমা, মো. মাঈন উদ্দীন, সাবেক উপজেলা চেয়ারম্যান এম. এ. রাজ্জাক, ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহনূর আলম, ইউপি চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম মোহন, ক্যয়জরী মহাজন, উপজেলা আ. লীগ সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, মো. আলমগীর হোসেন, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক আসাদুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

করোনার চলমান লকডাউনে উপজেলায় কর্মহীন ও দুস্থ মানুষের খাদ্য সংকট দূরীকরণ চার ইউনিয়ন পরিষদে ৬শ পরিবারে মানবিক সহায়তা বিতরণের অংশ হিসেবে উদ্বোধনী দিনে সদর ইউপির ২শ জনের মাঝে পরিবার প্রতি ১০ কেজি চাউল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ২ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি পেয়াজ, ৫শ গ্রাম রসুন প্যাকেটজাত করে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন