লকডাউন: বান্দরবানে কঠোর অবস্থানে প্রশাসন

fec-image

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে বান্দরবানে চলছে লকডাউনলকডাউনে পরিস্থিতির মোকাবেলায় জেলা প্রশাসন, আইন শৃংঙ্খলা বাহিনীর সদস্যরা কঠোর অবস্থানে রয়েছে।

জেলা শহরের বিভিন্ন স্থানে বসানো হয়েছে পুলিশের চেক পোস্ট। আর বৃহস্পতিবার সকাল থেকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কায়েসুর রহমান এ ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন।

জেলা প্রশাসনের ৪টি মোবইিল টিম জেলা শহরের বিভিন্ন স্থানে এবং জেলা সদরসহ ৭টি উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট এর মাধ্যমে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হচ্ছে।

এদিকে আইনশৃংঙ্খলা বাহিনীর সদস্যরা কঠোর অবস্থানে রয়েছেন। জেলা বিভিন্ন স্থানে পুলিশের চেক পোস্ট বসানো হয়েছে। লকডাউন কার্যকরে মাঠে সক্রিয় ভূমিকা পালনে কাজ করছে পুলিশ। পুলিশ চেকপোস্টে গাড়ি থামিয়ে যাত্রীদের পরিচয় এবং রাস্তায় বের হবার কারণ জিজ্ঞেস করা হচ্ছে।

সন্তোষজন জবাব দিতে না পারলে ফিরিয়ে দেয়া হচ্ছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কায়েসুর রহমান বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে সড়কে ঘোরাফেরা করছে, তাই সরকারের নির্দেশনা বাস্তবায়নে বান্দরবানের বিভিন্ন পয়েন্টে জেলা প্রশাসনের ৪টি ভ্রাম্যমাণ আদালতের টিম রয়েছে এবং তারা জনগণকে সর্তক করার পাশাপাশি আইন অমান্যকারীদের জরিমানা করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 10 =

আরও পড়ুন