লকডাউন বাস্তবায়নে রাজস্থলী ও বাঙ্গালহালিয়াই কঠোর অবস্থানে পুলিশ

fec-image

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলায় লকডাউন সাত দিনের লকডাউনে তিন দিনের মাথায় কঠোর অবস্থানে আছেন চন্দ্রঘোনা থানার অধীন বাঙ্গালহালিয়া পুলিশ ক্যাম্পের সদস্যরা।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সরেজমিনে দেখা যায় সকাল হতে রাজস্থলী উপজেলার প্রবেশ মুখ বাঙ্গালহালিয়া বাজারে ক্যাম্পের আই সি কামরুজ্জামানের এর নেতৃত্বে অবস্থান নিয়েছেন।

এইসময় প্রয়োজনীয় ব্যতিত কোন যানবাহনকে রাজস্থলী উপজেলা,বান্দরবান, রাঙ্গামাটি, পদুয়া রাজার হাট, রাঙ্গুনিয়া চন্দ্রঘোনা এলাকায় প্রবেশ করতে দেয় নাই। এছাড়া লকডাউন বাস্তবায়নে উপজেলার রাজস্থলী, ইসলামপুর শফিপুর এলাকা সহ গুরুত্বপূর্ণ জায়গায় পুলিশ সদস্যদের টহল দিতে দেখা গেছে। উপজেলার বিভিন্ন সড়কে গিয়ে দেখা যায় চুপচাপ নীরবতা। লোকজন এবং যানবাহন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না।

এদিকে লকডাউন বাস্তবায়নে রাজস্থলী উপজেলা প্রশাসনো কঠোর অবস্থানে আছে। চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, পুলিশ সদস্যরা রাইখালী বাজার, ফেরিঘাট, বড়খোলাপাড়া, কারিগর পাড়া, বাঙ্গালহালিয়া সহ গুরুত্বপূর্ণ সড়কে অবস্থান নিয়ে লকডাউন বাস্তবায়ন করছেন।বিষয়ে উপজেলা

নির্বাহী অফিসার শেখ ছাদেক বলেন, করোনা দিন দিন আরও শক্তিশালী হচ্ছে। ফলে সকলে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। অযথা বাহিরে ঘুরাফেরা না করে নিজ নিজ বাড়ীতে অবস্থান করা ভালো। তিনি রমজানে যাতে কোন পণ্যদ্রব্যের মূল্য বৃদ্ধি না হয় সে দিকে নজর রাখার জন্য ব্যবসায়ীদের অনুরোধ করেন। সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান। স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে খোলা বাজার হতে ইফতার সামগ্রী ক্রয় করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান। আইন অমান্যকারিকে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা আদায় করা হবে বলে ইউএনও বলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =

আরও পড়ুন