লক্ষীছড়িতে প্রতীক পেয়ে মাঠে প্রচারণায় প্রার্থীরা

fec-image

৪র্থ ধাপের ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্দ পেয়ে নির্বাচনী মাঠ সরগরমে নেমেছে লক্ষীছড়ি’র তিন ইউপি’র ১১৭ জন প্রতিদ্বন্দ্বি প্রার্থী।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে রিটানিং কর্মকর্তারা চেয়ারম্যান পদে ১১ জন, সংরক্ষিত ও সাধারণ সদস্য পদে ১০৬ জনের মাঝে আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দ করেন। এরপর পরই প্রার্থীরা ব্যানার, পোস্টার নিয়ে মাঠে প্রচারণায় নেমেছেন।

লক্ষীছড়ি সদর ইউপিতে চেয়ারম্যান পদে প্রার্থী ৪ জন। এঁরা হলেন, উষাজাই চৌধুরী (নৌকা), প্রবিল কুমার চাকমা (আনারস), স্বপন চাকমা (মোটরসাইকেল) ও জয়া চাকমা (চশমা)।

২নং দূল্যাতলী ইউপিতে চেয়ারম্যান পদে ২জন। এঁরা হলেন, উচাইপ্রু মার্মা (নৌকা) ও ত্রিলন চাকমা (চশমা) প্রতীক। ৩নং বর্মাছড়ি ইউপিতে চেয়ারম্যান পদে ৫ জন। এঁরা হলেন, হরিমোহন চাকমা (ঘোরা), পাইসুখই মার্মা (চশমা), লক্ষীধন চাকমা (টেবিল ফ্যান) নীলবর্ণ চাকমা (নৌকা) ও সুইশালা মার্মা (আনারস)।

এছাড়া চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে ১০৬ জন প্রার্থীর মাঝেও প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা কিরণ বিকাশ চাকমা জানান, আমরা সকল প্রার্থীদের প্রতীক বরাদ্দ দিয়ে নির্বাচনী আচরণবিধির বিষয়ে ধারণা দিয়েছি। এখন থেকে প্রতিদিন ( বিকেল ২টা-রাত-৮টা) প্রচারণা চালাতে পারবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =

আরও পড়ুন