লক্ষীছড়িতে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

fec-image

খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলায় ১০ কেজি গাঁজাসহ ধুনচাই মারমা (২১) ও সুইচিং মারমা (২০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারীবাহিনী।

বৃহস্পতিবার লক্ষীছড়ি সেনা জোনের মাষ্টারপাড়া এলাকায় সেনাবাহিনীর বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা ১০ কেজি প্রক্রিয়াজতকৃত গাঁজা, ৫ লিটার বাংলা মদ এবং নগদ টাকা উদ্ধার করা হয়।

লক্ষীছড়ি সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মো. রাশেদুজ্জামান রাশেদ পিএসসি. জি বলেন, মাদক ব্যবসায়ীরা প্রতিনিয়ত পাহাড়ি সন্ত্রাসী দল গুলোকে চাঁদা প্রদান করে এলাকা অস্থিতিশীল করার পাঁয়তারা করছে। এ সকল ব্যবসার সাথে সম্পৃক্ত ব্যক্তিদের গ্রেফতারের অভিযান অব্যাহত থাকবে। অসামাজিক কার্যকলাপ বন্ধ করতে সেনাবাহিনীর চলমান অভিযান আরো জোড়দার করা হয়েছে। পাহাড়ে স্থিতিশীলতা ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে এ সকল বিশেষ অভিযানকে সাধুবাদ জানিয়েছে এলাকার সচেতন জনগণ।

লক্ষীছড়ির থানার ওসি হুমায়ন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান চালিয়ে পুলিশ ১০ কেজি গাঁজা, চোলাইমদ ও নগদ টাকাসহ তাদের আটক করেছে। আটককৃতরা পুলিশের হফাজতে রয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন