লক্ষীছড়ি জোনের অভিযানে মদসহ ৪ জন অটক

fec-image

লক্ষীছড়ি সেনা জোনের আওতাধীন বাইন্যাছড়া ক্যাম্পের দায়িত্বপূর্ণ মংলাপাড়া এলাকায় শুক্রবার (৯ জুলাই) রাত্রীকালীন টহল পরিচালনার সময় দুই মোটরসাইকেল আরোহী দ্রুত পলায়নের চেষ্টা করলে তাদের তল্লাশীর উদ্দেশ্যে থামানো হয়।

এসময় তল্লাশীকালে তাদের নিকট অবৈধ বাংলা মদ পাওয়া যায়। পরবর্তীতে তাদের প্রদত্ত তথ্যের ভিত্তিতে আরও তিনটি বাড়ীতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে অনিল ত্রিপুর (৩২), মাইজ্জা ত্রিপুরা (২৫), শিমুল চাকমা (৩৫) এবং শান্তু চাকমা (৩৫) নামক চারজন অবৈধ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এছাড়াও ওই স্থান থেকে ১০০ লিটার প্রক্রিয়াজতকৃত বাংলা মদ এবং আনুমানিক ২০০ লিটার মদ প্রক্রিয়াধীন বাংলা মদ এবং ৫০ কেজি মদ তৈরির কাঁচামাল জব্দ করা হয়।

পরবর্তীতে আটকৃত মাদক ব্যবসায়ী এবং অবৈধ মাদকদ্রব্য লক্ষীছড়ি থানায় হস্তান্তর করা হয়। লক্ষীছড়ি সেনা জোনের জোন কমান্ডার লে. কর্নেল মো. রাশেদুজ্জামান রাশেদ, পিএসসি, জি বলেন, অবৈধ মাদক ও কাঠ ব্যবসায়ীরা প্রতিনিয়ত পাহাড়ি সন্ত্রাসী দল গুলোকে চাঁদা প্রদান করে এলাকা অস্থিতিশীল করার পায়তারা করছে। এসকল ব্যবসার সাথে সম্পৃক্ত ব্যক্তিদের গ্রেফতারের অভিযান অব্যাহত থাকবে।

এ সকল অসামাজিক কার্যকলাপ বন্ধ এবং চলমান লকডাউনের বিধিনিষেধ পালনে উৎসাহিত করতে সেনাবাহিনীর চলমান অভিযান আরো জোড়দার করা হয়েছে। পাহাড়ে স্থিতিশীলতা ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে এসকল বিশেষ অভিযানকে সাধুবাদ জানিয়েছে এলাকার সচেতন জনগণ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 5 =

আরও পড়ুন