parbattanews

লক্ষ্মীছড়িতে বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

trwyreyee-copy

নিজস্ব প্রতিবেদক:

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ কার্যক্রমের আওতায় খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জয়িতাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। পাশাপাশি এক মানববন্ধনের আয়োজন করা হয়।

শুক্রবার লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত দায়িত্ব) বিনিতা রাণী’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীছড়ি ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, হরিমোহন চাকমা ও ত্রিলন চাকমা। আলোচনা শেষে তিন জয়িতাকে সংবর্ধনাসহ ক্রেস্ট প্রদান করা হয়।

এদিকে ‘দুর্নীতির বিরুদ্ধে একসাথে’এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করা হয়। উপজেলা দুনীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করা হয়। লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যগন ও স্থানীয় নারী-পুরুষ ও গণ্যমান্য ব্যক্তিরা মানববন্ধনে অংশ নেন।

পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার বিনিতা রাণী’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা,  দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক লক্ষ্মীছড়ি প্রেসক্লাব সভাপতি সাংবাদিক মো: মোবারক হোসেন, ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা প্রমূখ।

Exit mobile version