parbattanews

লামায় ডাচ বাংলা ব্যাংকের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী

রবিবার (২১ জুলাই) দুপুরে লামার আজিজ নগরে ডাচ বাংলা ব্যাংকের উদ্বোধন করেন মন্ত্রী

লামায় ডাচ বাংলা ব্যাংকের উদ্বোধন করেছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। রবিবার (২১ জুলাই) দুপুরে লামার আজিজ নগরে এ ব্যাংকের উদ্বোধন করে মন্ত্রী বলেন, বান্দরবানকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রতিটা প্রতিষ্ঠান কাজ করে যাচ্ছে। আর তার মধ্যে অন্যতম একটি হলো ব্যাংক। এ ব্যাংকের মাধ্যমে প্রতিনিয়ত মানুষ নানা রকম সুযোগ-সুবিধা ভোগ করে যাচ্ছে।

ডাচ বাংলা ব্যাংকের পরিচালক মোঃ আবুল কাসেম শিরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শামীম হোসেনসহ সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, ব্যাংক হলো মানুষের বিপদের বন্ধু। যে মানুষ তার ভালো সময়ে সামান্য কিছু টাকা প্রতিনিয়ত ব্যাংকে সঞ্চয় করে সে মানুষকে কোনদিন বিপদে কারো কাছ থেকে হাত পাততে হয় না। নিজের জমানো অর্থ থেকে সে তার বিপদ থেকে মুক্ত হয়ে আসতে পারে। তাই আমাদের সকলের উচিত নিজের জন্য এবং সন্তানের ভবিষ্যতের জন্য চিন্তা করে প্রতিনিয়ত কিছু না কিছু সঞ্চয় করে রাখা।

লামার মতো একটি উপজেলা শহরে এই ধরনের একটি ব্যাংকের শাখা প্রতিস্থাপন করার জন্য ডাচ বাংলা ব্যাংকের পরিচালক মোহাম্মদ শামীম হোসেন চৌধুরী শিরীনকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মন্ত্রী।

বান্দরবানের মানুষকে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে ডাচ বাংলা ব্যাংকে পাশে থাকার জন্য তিনি আন্তরিকভাবে সাধুবাদ জ্ঞাপন করেন।

সকলের সহযোগিতা ও আন্তরিকতা পাশে থাকলে এই ডাচ বাংলা ব্যাংক অনেক দূর এগিয়ে যেতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন ডাচ-বাংলা ব্যাংকের পরিচালক। তাই তিনি সকল এলাকাবাসী ও জনগণের সার্বিক সহযোগিতা আন্তরিকভাবে কামনা করেন।

Exit mobile version