লামায় ভাড়া বাসায় দোকান কর্মচারির ঝুলন্ত লাশ

fec-image

বান্দরবানের লামা মাছ বাজার সংলগ্ন ভাড়া বাসা থেকে দীপক দাশ (৩৫) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা ৬টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লামা থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

মৃতের স্বজনদের ভাষ্য, পারিবারিক কলহের জেরধরে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে পুলিশ বলছে, ময়নাতদন্তের পরই বলা যাবে তার মৃত্যুর আসল রহস্য।

চট্টগ্রামের সাতকানিয়ার ঠাকুর দীঘি এলাকার সন্তোষ ধরের ছেলে ছেলে দীপক ধর লামা বাজারের বিপুল মাস্টারের দোকানে দীর্ঘদিন ধরে কর্মচারি হিসেবে চাকরি করে আসছেন। এরমধ্যে প্রায় পাঁচ বছর আগে লামা সদর ইউনিয়নের মেরা খোলা এলাকার অরবিন্দু ধরের কন্যা রূপালী ধরের সাথে বিয়ে হয় তার। সেই থেকেই লামা মাছ বাজার সংলগ্ন ভাড়া বাসা নিয়ে বসবাস করছিলেন দীপক ও তার স্ত্রী। তাদের সংসারে দুই সন্তান জন্ম নেয়। তবে দীপকের মাঝে মধ্যেই পরিবারের সাথে ঝগড়াঝাটি লেগেই থাকতো বলে জানান স্বজনরা।

দীপকের স্ত্রী রূপালী ধর জানান, সোমবার (৩ মার্চ) বিকালে ঠুনকো বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় তাদের। এরমধ্যেই কোনো কিছু না বলে ঘরের দরজা বন্ধকরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এই ঘটনার তদন্তকারী কর্মকর্তা ও লামা থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুস সামাদ বলেন, ইফতারের সময় খবর পেয়েই মরদেহটি উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য আগামীকাল মঙ্গলবার জেলা মর্গে প্রেরণ করা হবে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: লামায়, লাশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 − two =

আরও পড়ুন