লামায় মেয়র পদে মনোনয়ন নিয়ে আ’লীগ খোশমেজাজে

fec-image

লামায় মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত মো. জহিরুল ইসলাম দলীয় মনোনয়ন পত্র হাতে পেয়েছেন। বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত দলের মনোনয়ন পেতে তাকে কোন বেগ পেতে হয়নি। বান্দরবান জেলা, লামা উপজেলা ও পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ এককভাবে তাকে সমর্থন করায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি লামা পৌরসভার মেয়র পদে দ্বিতীয়বারের মত তাকে দলীয়ভাবে মনোনয়ন দিলেন। এই মনোনয়নে আওয়ামী লীগের লামা উপজেলা ও পৌর শাখার নেতা কর্মীরা রয়েছে খোশ মেজাজে। মনোনয়ন প্রাপ্ত মো. জহিরুল ইসলাম পুণরায় নির্বাচিত হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী।

লামা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. রফিক জানান, বর্তমান মেয়র জহিরুল ইসলাম লামা পৌরসভার উন্নয়নে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন। তিনি উন্নয়ন সহযোগী বিভাগগুলোর সাথে সম্পর্ক স্থাপন করায় লামা পৌরসভার উন্নয়নের চিত্র দিন দিন পাল্টে যাচ্ছে। দলের নেতাকর্মীদের সাথে রয়েছে তার ভালো সম্পর্ক। দলীয় নেতা কর্মীদেরকে মূল্যায়ন করে তিনি লামা পৌরসভার উন্নয়নে কাজ করছেন। আর এই জন্যই আওয়ামী লীগের নেতাকর্মীরা তার প্রতি আস্থাশীল। তার জনপ্রিয়তা আগের যে কোন সময়ের তুলনায় অনেক গুন বেশি।

লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াই চিং মার্মা জানান, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত মেয়র প্রার্থী মো. জহিরুল ইসলাম এক জন জনপ্রিয় ব্যক্তি। লামা পৌরসভার উন্নয়নে তিনি গত ৫ বছর নিরলসভাবে কাজ করেছেন। উন্নয়ন ধারাবাহিকতা রক্ষায় বাংলাদেশ আওয়ামী লীগ তাকে পুনরায় মনোনয়ন দিয়েছে। তার এই মনোনয়ন প্রাপ্তিতে আওয়ামী লীগের সকল স্তরের নেতা কর্মীরা খুশি এবং উজ্জীবিত।

বর্তমান মেয়র মো. জহিরুল ইসলাম জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির আন্তরিক প্রচেষ্টায় লামা পৌরসভার উন্নয়নে নবদিগন্তের সূচনা হয়েছে। তাকে দ্বিতীয়বারের জন্য মনোনয়ন দেওয়ায় তিনি আওয়ামী লীগ সভাপতি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। লামা পৌরসভার নাগরিকগণ পুনরায় তাকে নির্বাচিত করবেন বলে তিন আশাবাদ ব্যক্ত করেছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ’লীগ, খোশমেজাজে, মনোনয়ন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 7 =

আরও পড়ুন