parbattanews

লামায় ৬ সন্তানের জননীকে জবাই করে হত্যা

চিউনী খাল পাড়ায় গোলাপী বেগম (৪৮) নামক ৬ সন্তানের জননীকে জবাই করে হত্যা করা হয়েছে

উপজেলার লামা সদর ইউনিয়নের চিউনী খাল পাড়ায় গোলাপী বেগম (৪৮) নামক ৬ সন্তানের জননীকে জবাই করে হত্যা করা হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) দিবাগত রাতের কোন এক সময় নিজ বাড়িতে শয়নকক্ষে এ খুনের ঘটনা ঘটে। লামা থানার পুলিশ লাশ উদ্ধার করেছে। তবে কে বা কাহারা কি কারণে এই হত্যাকান্ড ঘটিয়েছে তা জানা যায় নি। হত্যাকান্ডের শিকার নিহত গোলাপী বেগম মোঃ শাহজাহানের ১ম স্ত্রী।

নিহতের স্বামী মো. শাহজাহান জানান, রবিবার (২০ অক্টোবর) ভোর ৫টায় মায়ের সাথে ঘুমানো তার ৪ বছরের সন্তান আছিয়া বেগম ঘুম থেকে উঠে জবাই করা তার মাকে দেখে চিৎকার করলে বাড়ির অন্যান্য লোকজন এসে লাশ পড়ে থাকতে দেখে। রাতে আমার ছোট মেয়ে আছিয়া বেগম (৪) ও বড় ছেলে মো. জসিমের মেয়ে আমেনা আক্তার (৩) নিহত গোলাপীর সাথে ঘুমিয়েছিল। যে দা দিয়ে আমার স্ত্রীকে জবাই করা হয়েছে সে দা’টি আমার ঘরের। জবাই করা লাশের পাশে দাটি পড়ে থাকতে দেখা যায়। এই সংসারে আমার ২ ছেলে ও ৪ মেয়ে।

তিনি আরো জানান, আমি গত কয়েকদিন যাবৎ আমার ছোট স্ত্রী জাহানারা বেগমের (৪৫) সাথে ছিলাম। গতরাতেও সেখানে ঘুমিয়েছি। ভোরে বড় ছেলে মো. জসিম আমাকে খবর দিলে আমি দৌঁড়ে আসি। বাড়িতে পাশের ঘরে আমার মা ও অন্যান্য সন্তানরা ঘুমিয়েছিল।

নিহতের বড় ছেলে মো. জসিম বলেন, আমি পাশে আলাদা বাড়িতে স্ত্রী নিয়ে বসবাস করি। সকালে কান্না ও চিৎকারের শব্দ পেয়ে এগিয়ে আসি। কি কারণে আমার মাকে খুন করা হয়েছে আমি জানিনা।

সদর ইউনিয়নের চেয়ারম্যান মিন্টু কুমার সেন বলেন, খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। খুনের কারণ এবং কি কারণে খুন হয়েছে তা এখনো জানা যায়নি।

লামা থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

Exit mobile version