লামা কেন্দ্রীয় হরি মন্দিরে হামলার বিষয়ে বিএনপি মিথ্যাচার করছে: মেয়র জহির

fec-image

লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম বলেছেন, লামা বাজার কেন্দ্রীয় হরি মন্দিরে হামলার বিষয়ে বিএনপি নেতৃবৃন্দ মিথ্যাচার করছে। তিনি বলেন গত ১৪ অক্টোবর বিএনপিজামায়াতের ইন্ধনে লামা বাজারের হিন্দু দোকান ও হরি মন্দিরে হামলা করা হয়েছে। আওয়ামী লীগের নেতৃবৃন্দ জীবনবাজি রেখে হামলা থেকে রক্ষার জন্য মাঠে থেকে কাজ করেছে। সেদিনকার ভিডিও ফুটেজ এবং জনগণই ঘটনার স্বাক্ষী। হামলাকারীরা অধিকাংশই বিএনপিজামায়াতের লোক।

তিনি আরও বলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইমরান ছালেহ প্রিন্সসহ বিভিন্ন নেতৃবৃন্দ বেসরকারি টেলিভিশনের টকশোতে লামা পৌরসভার মেয়র ও আওয়ামী লীগকে জড়িয়ে মিথ্যা তথ্য জাতির সামনে উপস্থাপন করেছে।

শুক্রবার বিকালে লামা প্রেসক্লাবে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে পৌরসভার মেয়র জহিরুল ইসলাম এসব কথা বলেন। তিনি আরও বলেন, নিরপরাধ কোন লোকহয়রানির শিকার হবেনা।

এই সময় আরো উপস্থিত ছিলেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল, বান্দরবান জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য শেখ মাহবুবুর রহমান, লামা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও গজালিয়া ইউনিয়ন চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, লামা উপজেলা মহিলা লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল, লামা পৌরসভার কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগ সভাপতি মো. রফিক। উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, লামা উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি ও মন্দির কমিটির সভাপতি প্রশান্ত ভট্টাচার্য, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও লামা কেন্দ্রীয় হরি মন্দির কমিটির সাধারণ সম্পাদক প্রদীপ দাশসহ আওয়ামী লীগ ও ছাত্র লীগ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − 6 =

আরও পড়ুন