লামা থেকে চকরিয়া যাওয়ার পথে মাদ্রাসার ছাত্রী অপহরণ

fec-image

লামার পার্শ্ববর্তী এলাকা, বমু বিলছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পাদুখোলা এলাকা থেকে মোটর সাইকেলে করে চকরিয়া যাওয়ার পথে নবম শ্রেণীর এক ছাত্রী অপহরণ হয়। জানা যায়, মোটর সাইকেল ড্রাইভার মাইন উদ্দিন মেয়েটিকে তার খালার বাসায় পৌঁছিয়ে দিবে বলে চকরিয়া নিয়ে যায়। কিন্তু চকরিয়া থেকে কোথায় গিয়েছে এখনো পর্যন্ত মেয়েটিকে পাওয়া যায়নি।

৯ ফেব্রুয়ারি সকাল ১০টায় এ ঘটনা ঘটে। খোঁজাখুঁজি চলছে। অপহরণকারী মাইন উদ্দিন বমু বিলছড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পাদুখোলা এলাকার আব্দুস সালাম ও নূর আয়েশার ছেলে।

মেয়েটির বাড়ি রাঙ্গামাটি জেলা সদরের বাস-স্টেশন সংলগ্ন ফিসারী ঘাট। সে চকরিয়া উপজেলার বারাইক্কা এলাকায় খালার বাড়িতে বেড়াতে আসে। সেখান থেকে খালাতো বোনের সাথে বমু বিলছড়ি ইউনিয়নের পাদুখোলা খালাতো বোন জামাই মো. মোর্শেদের বাড়িতে গত দুইদিন আগে বেড়াতে আসে। মঙ্গলবার সকাল ১০টার দিকে ভাড়া মোটর সাইকেলে করে লামা ফাইতং রোড দিয়ে চকরিয়া খালার বাড়িতে যাওয়ার পথে মোটর সাইকেল ড্রাইভার মাইন উদ্দিন তাকে অপহরণ করে নিয়ে যায়।

অপহৃত নাইমা আক্তার (১৪) এর খালাতো বোনের স্বামী বিষয়টি লামা থানাকে জানালে লামা থানা পুলিশ বমু বিলছড়ির পাদুখোলা মাইন উদ্দিনের বাড়িতে যায়। ঘটনাস্থল চকরিয়া থানায় পড়ায় পুলিশ মেয়ের স্বজনদের চকরিয়া থানায় আইনী সহায়তা নেয়ার জন্য পরামর্শ দেয়।

মেয়েটি কারো নজরে পড়লে তার স্বজন বা আইন শৃঙ্খলা বাহিনীর লোকজনকে জানাতে অনুরোধ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 20 =

আরও পড়ুন