বাইশারীতে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ কমিটি গঠন

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ কমিটি গঠিত হয়েছে। এতে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুরকে আহ্বায়ক ও সাধারণ সম্পাদক মংথোয়াইলা মারমাকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২৪ এপ্রিল) বিকালে উপজেলা ত্রাণ কমিটির আহ্বায়ক আবু তাহের কোম্পানি ও সদস্য সচিব বাবু ক্যান ওয়ান চাক স্বাক্ষরিত পত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

অন্যান্যদের মধ্যে রয়েছে, চেয়ারম্যান মো. আলম যুগ্ম আহবায়ক, মুক্তিযোদ্ধা বাবু ধুংছাই মারমা, যুগ্ম আহবায়ক,।

সদস্যদের মধ্যে রয়েছে ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক, মাওলানা আবদুর রহিম, মহিলা নেত্রী নুর জাহান, শ্রমিক লীগ সভাপতি উচাথোয়াই চাক, যুবলীগ সভাপতি আবুল কালাম, সেচ্চাসেবক লীগ সভাপতি বাবুল বিশ্বাস, কৃষকলীগ সভাপতি আবু জাফর, ছাত্রলীগ সভাপতি ছালেহ নুর করিমকে সদস্য নির্বাচিত করা হয়েছে ।

নবগঠিত ত্রাণ কমিটির আহ্বায়ক জাহাংগীর আলম বাহাদুর বলেন, অবশ্যই এ কমিটির যারা রয়েছে সকলের সচ্ছতা ও জবাবদিহিতা থাকবে। কোন ধরনের অনিয়ম মেনে নেওয়া হবেনা। সরকারের দেওয়া দায়িত্ব যথাযথ পালন করা হবে।

তিনি আরো বলেন, পুরো ইউনিয়ন কমিটির মনিটরিং এর দায়িত্বে থাকবে উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক বাবু মংলা ওয়াই মারমা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বাইশারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন