শনিবার রাজস্থলীতে আওয়ামী লীগের সম্মেলন

fec-image

রাঙ্গামাটি জেলাধীন রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন শনিবার (১৮ অক্টোবর) অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। ইতোমধ্যে নেতাকর্মী সমর্থকরা প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করেছেন। রাঙ্গামাটি জেলার ১০টি উপজেলার মধ্যে রাজস্থলী উপজেলাটি অত্যন্ত গুরুত্বপুর্ণ।

উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায়, দলের সম্মেলনে রাঙ্গামাটি জেলার সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনকে সম্পূর্ণ করবেন। কাউন্সিলকে ঘিরে নেতাকর্মী ও সাধারণ তৃণমুলের মধ্যে নতুন করে হিসাব নিকাশ কষা হচ্ছে। কাকে উপজেলার সভাপতি বানাবেন তা নিশ্চিত করে জানা যায়নি।

আওয়ামী লীগের কিছু কিছু নেতাকর্মী জানান, বর্তমান সভাপতি তথা রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা বহাল তবিয়তে থাকবেন। অপরদিকে সাধারণ সম্পাদক পদে দুইমুখী প্রতিদন্দিতা করার সম্ভাবনা রয়েছে। তবে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এই প্রতিবেদককে জানান, সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক পুচিংমং মারমাও বহালে থাকবেন।

অপরদিকে যুগ্ম সাধারণ সম্পাদক লিটন বনিক জানান, আমিও প্রার্থী হতে পারি। তৃণমুল পর্যায়ে নেতাকর্মীরা যদি আমাকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দলের সংগঠনের কাজ করার সুযোগ দেয় আমি সাধারণ সম্পাদক পদে দায়িত্ব নিয়ে এলাকার উন্নয়ন ও দলের স্বার্থে কাজ করে যাবো।

আওয়ামী লীগের সভাপতি উবাচ মারমা জানান, সুন্দর ও গ্রহণযোগ্য একটি সম্মেলন করার জন্য দলের পক্ষ থেকে সাধুবাদ জানাচ্ছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, পার্বত্য প্রতিমন্ত্রী, সম্মেলন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন